প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঠিকানা বলতে পারছে না ইজতেমায় পাওয়া দুই শিশু

   
প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২০

টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দান থেকে সূর্য ও হাফিজাতুল জান্নাত নামে প্রায় তিন বছর বয়সী ফুটফুটে দুইটি শিশু পাওয়া গেছে। সমবয়সী শিশু দুটি গত মঙ্গলবার বিকেলে ইজতেমা ময়দানে খেলা করছিল বলে জানায় ইজতেমায় দায়িত্বরত পুলিশ। পুলিশ নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা যায়, শিশু দুটি ঠিকানা বলতে না পারায় ইজতেমার মুসল্লিরা মঙ্গলবার বিকেলে এদেরকে পুলিশ নিয়ন্ত্রণ কক্ষে নিয়ে আসেন। পরে মঙ্গলবার সন্ধ্যায় তাদেরকে পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ থেকে টঙ্গী পশ্চিম থানা পুলিশের হেফাজতে দেয়া হয়।

আজ বুধবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় যোগাযোগ করা হলে থানার ওসি (তদন্ত) মো. দেলোয়ার হোসেন জানান, শিশু দুটি থানায় অভিভাবকদের জন্য কান্নাকাটি করছে। তারা ঠিকানা বলতে পারছে না। শিশু হাফিজা শুধু বাবার নাম হাবিবুর রহমান ও মাতার নাম সাজেদা বলতে পারছে। তাদের অভিভাবকদের সন্ধানের জন্য বিভিন্ন থানায় ইতিমধ্যে মেসেজ দেয়া হয়েছে বলেও জানান দেলোয়ার হোসেন।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: