ডাকসু নেতাদের ওপর হামলা, ফারাবিসহ দুইজন লাইফ সাপোর্টে

   
প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, ২২ ডিসেম্বর ২০১৯

মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের হামলায় ডাকসু ভিপি নুরুল হক নুরসহ তার সহযোগীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর ভেতরে তুহিন ফারাবি ও আরেকজনের অবস্থা গুরুতর। এদের দুইজনকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। রবিবার (২২ ডিসেম্বর) দুপুরে ডাকসুর ভিপি নুরুল হকের কার্যালয়ে ইটপাটকেল মারতে শুরু করে বলে অভিযোগ উঠেছে মুক্তিযোদ্ধা মঞ্চ নামের একটি সংগঠনের একাংশের নেতাকর্মীদের বিরুদ্ধে।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক অভিযোগ করে বলেন, ‘অতর্কিতভাবে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে। এসময় অনেকেই আহত হয়েছেন। এমনকি কয়েকজনকে ডাকসু ভবনের ছাদ থেকে ফেলে দেয়া হয়েছে। এদিকে নুর ও তার অনুসারীদের হাসপাতালে দেখতে গিয়েছেন ডাকসুর সাবেক ভিপি ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। রবিবার বিকালে ভিপি নুরুল হক নুরের শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান। হাসপাতালে ভিপি নুরের পাশে কিছুক্ষণ অবস্থান করেন এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন তিনি। একইসাথে নুরের ওপর সন্ত্রাসী কায়দায় হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: