প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ডাকাতির পর ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, ৩ আসামি রিমান্ডে

   
প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, ৯ আগস্ট ২০২০

ছবি: সংগৃহিত

কুড়িগ্রামের ডাকাতির পর বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনার তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার (৮ আগস্ট) তাদের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন রাজারহাট উপজেলার ছিনাই গ্রামের উমর আলীর ছেলে আব্দুস সালাম (২৫), পীরমামুদ গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আবুল কালাম (৩২) ও লালমনিরহাট জেলার মহেন্দ্রনগর এলাকার করিমের ছেলে আব্দুল মালেক (২৭)।

আজ রোববার পুলিশ সুপারের সভাকক্ষে প্রেস ব্রিফিংএ এ তথ্য জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান। ব্রিফিংএ তিনি বলেন, তিন আসামী ডাকাতির উদ্দেশ্যে গিয়ে ধর্ষণের ঘটনাটি ঘটিয়েছে। আসামীদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। গত ২৭ জুলাই গভীর রাতে নবম শ্রেণির ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে আহত করে এবং বাড়ির পাশে ধর্ষণ করে কয়েকজন। দুর্বৃত্তদের হামলায় ছাত্রীর বাবা ও মা গুরুতর আহত হন। এসময় স্বর্ণালংকার ও এক লাখ ৬০ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা। পরদিন অজ্ঞাত ৩ জনকে আসামী করে রাজারহাট থানায় মামলা দায়ের করা হয়।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: