প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ডা. জাফরুল্লাহর স্বাস্থ্যের অবনতির পর এবার সুখবর

   
প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, ৫ জুন ২০২০

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত। বৃহস্পতিবার (৪ জুন) রাতে হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যায়। তার স্বাস্থ্যের কিছুটা অবনতি হয়। এ খবর প্রকাশের পরপরই আসে সুখবর। গত রাতে তাকে অক্সিজেন ও নেবুলাইজার নিতে হয়েছিল। তবে সকালের দিকে অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় তার অক্সিজেন ও নেবুলাইজার লাগছে না বলে আজ শুক্রবার (৫ জুন) সকাল ১১টার দিকে গণমাধ্যমকে জানান গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা মো. ফরহাদ।

তিনি বলেন, ‘গত রাতে শ্বাসকষ্ট ছিল, কাঁশি ছিল। সে কারণে রাতে স্যার (ডা. জাফরুল্লাহ) অক্সিজেন নিয়েছিলে, নেবুলাইজারও নিয়েছিলেন। এখন আর কিছুই লাগছে না, এখন তিনি মোটামুটি ভালো আছেন। তিনি এখন কেবিনেই আছেন। সকালে নাস্তা ও ওষুধ খেয়েছেন তিনি।’ এদিকে শুক্রবার (৫ জুন) সকালে গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফায়েড ফেসবুক পেজে জানানো হয়েছে, ‘ডা. জাফরুল্লাহ চৌধুরীর কিছুটা শারীরিক অবনতি ঘটেছে। আপনাদের সকলের দোয়া চেয়েছেন ডা. চৌধুরী। তিনি বর্তমানে উনার নিজের স্থাপিত প্রতিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতালে ব্রিগেডিয়ার অধ্যাপক ডা. মামুন মুস্তাফি, অধ্যাপক ডা. নজীবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।’

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: