ঢাকায় কর্মহীন ২৫০ পরিবারের পাশে ভিপি নূর

   
প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, ১৬ এপ্রিল ২০২০

করোনার কারণে ঘরবন্দি হয়ে কর্মহীন হয়ে পড়া দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর। গণস্বাস্থ্য কেন্দ্রের সহযোগিতায় ঢাকায় আড়াইশ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি। বুধবার (১৬ এপ্রিল) রাজধানীর রায়েরবাগ, ধোলাইপাড় ও আশপাশের এলাকার ২৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেন ডাকসু ভিপি। এর আগে হাজারীবাগে ৩৭০ পরিবার, সবুজবাগে ২৫০ ও নারায়ণগঞ্জে ২৫০ পরিবারকেও গণস্বাস্থ্যের সহযোগিতায় খাদ্য সহায়তা দেন নুর। ফেসবুক পোস্টে এই তথ্য জানিয়েছেন ভিপি নুর।

তিনি জানান, ত্রাণের প্রতিটি বস্তায় ছিল চাল ১৫ কেজি, আলু ৫ কেজি, মসুর ডাল ১ কেজি, আটা ২ কেজি, পেঁয়াজ ১ কেজি, লবণ ২ কেজি, সয়াবিন তেল ৬০০ গ্রাম, সরিষার তেল ১০০ গ্রাম, মরিচ ও সাবান।

এ ছাড়া শুভাকাঙ্ক্ষীদের সহায়তায় ছাত্র অধিকার পরিষদের পক্ষ থেকে দেশের প্রত্যন্ত অঞ্চলে ৩৫০০ পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয় বলে জানান ভিপি নুর। ছাত্র অধিকার পরিষদের মাধ্যমে অসহায় ও হতদরিদ্র মানুষকে সহযোগিতা করতে ছাত্র অধিকার পরিষদের জরুরি তহবিলে নগদ অর্থ কিংবা খাদ্যসামগ্রী দেয়ার আহ্বান জানান নুর।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: