প্রচ্ছদ / অন্যান্য... / বিস্তারিত

ঢাকায় পৌঁছেছে জ্যাক মা ও আলিবাবা ফাউন্ডেশনের মেডিক্যাল সাপ্লাই অনুদান

   
প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, ২৯ মার্চ ২০২০

করোনাভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় বাংলাদেশের জন্য চীনের আলীবাবা ফাউন্ডেশন ও জ্যাক মা ফাউন্ডেশন কর্তৃক প্রেরিত প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রীর অনুদান আজ ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেছে।

বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের কাছে এই অনুদান হস্তান্তর করা হয় যা তারা পরবর্তীতে সারা দেশে বিতরণ করবে। এই নিয়ে ফাউন্ডেশনটি ২৩টি এশীয় দেশে সর্বমোট ৭০ লক্ষ ৪০ হাজার মাস্ক, ৪,৮৫,০০০ পিস কোভিড-১৯ টেস্ট কিট, ১,০০,০০০ সেট প্রতিরক্ষামূলক পোশাকসহ অন্যান্য চিকিৎসা সরঞ্জাম সরবরাহ করেছে।

অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক দু’টি প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে অনুদানটি গ্রহণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের ডিরেক্টর জেনারেল অধ্যাপক ড. মোহাম্মদ আবুল কালাম আজাদ, মো. শাহরিয়ার কাদের সিদ্দিকী- এশিয়া উইং চিফ, মিনিস্ট্রি অফ ফাইন্যান্স, হেলথ সার্ভিস ডিভিশনের অ্যাডিশনাল সেক্রেটারি, মোহাম্মাদ সিরাজুল ইসলাম।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: