প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঢাকা থেকে বাড়ি ফেরার পথে খুন হয় মীম!

   
প্রকাশিত: ৯:৪৮ পূর্বাহ্ণ, ৫ জুন ২০২০

ছবি: প্রতীকী

ঢাকা থেকে বাড়ি ফেরার পথে খুন হয় গার্মেন্টস শ্রমিক মীম আক্তার (১৯)। আজ শুক্রবার (৫ জুন) সকালে বগুড়ার শাজাহানপুরের গন্ডগ্রাম বুড়িতলা এলাকার ফাঁকা মাঠ থেকে তার মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। নিহত মিম আক্তার বগুড়ার কাহালু উপজেলার কচুয়া গ্রামের মিন্টুর মেয়ে। তিনি ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে বনানী-রানীর হাট সড়কে গন্ডগ্রাম বুড়িতলা এলাকার ফাঁকা মাঠে এক তরুণীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহের পাশে পড়ে থাকা পরিচয়পত্র দেখে তার পরিবারকে জানায়।

নিহত মিম আক্তারের মা খারুন্নাহার জানান, তার মেয়ে মিম বৃহস্পতিবার (৪ জুন) সন্ধ্যা ৬টায় ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। রাত ১২টা পর্যন্ত মেয়ের সঙ্গে মোবাইল ফোনে তার যোগাযোগ হয়। এরপর থেকে ফোন বন্ধ ছিল। ঘটনার সত্যতা নিশ্চিত করে শাজাহানপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। ধারণা করা হচ্ছে রাতে তাকে অন্য কোথাও হত্যা করে মরদেহ ফাঁকা মাঠে ফেলে রাখা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: