প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঢাকা থেকে ভুলে গফরগাঁওয়ে, পরে উঠলেন হেলিকপ্টারে

   
প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, ২৩ অক্টোবর ২০২০

ময়মনসিংহের গফরগাঁওয়ে সুইজারল্যান্ডফেরত এক যুবক পথ ভুল করে চলে আসেন। বৃহস্পতিবার ঢাকার বিমানবন্দর স্টেশন থেকে ভুলবশত চেপে বসেন ময়মনসিংহ অভিমুখী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনে। যাত্রীদের সঙ্গে কথা বলে জানতে পারেন- তিনি ভুল ট্রেনে উঠেছেন। পরে ট্রেনটি গফরগাঁও স্টেশনে যাত্রাবিরতি করলে তিনি নেমে পড়েন। সুইজারল্যান্ডফেরত ওই যাত্রীর নাম আলাউদ্দিন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। পরে গফরগাঁও সরকারি কলেজ মাঠ থেকে হেলিকপ্টার ভাড়া করে ব্রাহ্মণবাড়িয়ার নিজ বাড়িতে পৌঁছান।

জানা যায়, বাহ্মণবাড়িয়ার বাসিন্দা সুইজারল্যান্ডফেরত আলাউদ্দিন সকালে ট্রেনে করে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার জন্য ঢাকার বিমানবন্দর স্টেশনে অপেক্ষায় ছিলেন। কিন্তু তিনি ভুল করে ময়মনসিংহগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেসে উঠে পড়েন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার বলেন, বিষয়টি আমি অবগত ছিলাম না। খবরটি শুনে খোঁজ নিয়ে জানতে পারি ব্রাহ্মণবাড়িয়ার এক যুবক ভুল করে গফরগাঁওয়ে চলে আসেন। পরে তিনি গফরগাঁও সরকারি কলেজ মাঠ থেকে ভাড়া হেলিকপ্টারে বাড়ির উদ্দেশ্যে যাত্রা করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: