প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়েতে মোটরসাইকেল চালক নিহত

   
প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, ২৮ মে ২০২০

ছবি: প্রতীকী

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় মো. আরিফ (২৫) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। ঢাকাগামী মোটরসাইকেলটি পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি বাইককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয় ও আহত হয় দুইজন আরোহী। বৃহস্পতিবার(২৮ মে) বিকাল ৫টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাসাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে। নিহত আরিফ কেরানীগঞ্জ জেলার বড়ইকান্দি গ্রামের ফুলমিয়ার ছেলে।

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল বাছেদ জানান, দ্রুতগতির একটি মোটরসাইকেলে তিনজন মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাট থেকে ঢাকা যাচ্ছিল। পথিমধ্যে হাসাড়া এলাকায় আরেকটি বাইককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে মারা যান চালক। এছাড়া আহত দুই আরোহীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। মরদেহ ও ক্ষতিগ্রস্ত মোটর সাইকেল হাইওয়ে পুলিশের কাছে আছে। তিনি বলেন, মোটরসাইকেলটি পাঠাও এর আওতায় কিনা কিংবা যাত্রী পরিবহন করছিল কিনা জানা যায়নি। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: