প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ঢাকা সিটি নির্বাচন: বিএনপির কাউন্সিলর প্রার্থীর অফিসে ঢুকে আ’লীগের গুলি; গুলিবিদ্ধ ৩

   
প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২০

দুপুরে হামলা হয়েছিল ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের ওপর। এবার অভিযোগ পাওয়া গেছে, দক্ষিণেরই ৩৮ নম্বর ওয়ার্ডে বিএনপির নারী কাউন্সিলর প্রার্থী মেহেরুন্নিসার অফিসে ঢুকে গুলি চালিয়েছেন আওয়ামী লীগের কর্মীরা। রবিবার (২৬ জানুয়ারি) এ ঘটনা ঘটে। গোলাগুলিতে আহত হয়েছে বিএনপির তিন নেতা। আহতরা হলেন, ওয়ারী থানা শ্রমিক দলের সহসাংগঠনিক সম্পাদক মো. শান্ত (৩০), বিএনপিকর্মী আরজু (৪০) ও শেখ রবিন (৪৫)।

গুলিবিদ্ধ শান্ত অভিযোগ করে জানান, দুপুরে তাদের নির্বাচনি অফিসে যখন বসে ছিলেন তখন আওয়ামী লীগের লোকজন তাদের ওপর হামলা করে। তাদের মধ্যে একজন তার পায়ে ঠেকিয়ে গুলি চালায়। ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, ওয়ারী বনগ্রামের সংঘর্ষের ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে শান্তর বাম পায়ে একটি গুলি লেগেছে। আরজুর ডান পায়ে আঘাত আর রবিনের কপালে আঘাত রয়েছে। তাদের তিনজনকেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: