প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ঢাকা ১৮ থেকেই শুরু হবে সরকার পতনের আন্দোলন: আমান

   
প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, ২০ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে বিএনপির প্রধান সমন্বয়কারী আমানউল্লাহ আমান বলেছেন, ঢাকা ১৮ আসনে উপ-নির্বাচনে জনগণের ভোটাধিকার নিয়ে কোনো তালবাহানা বা কারচুপি হলে এখান থেকেই শুরু হবে সরকার পতনের আন্দোলন। সোমবার (১৯ অক্টোবর) ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন। তিনি ওই আসনে উপ-নির্বাচনে বিএনপির প্রধান সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করছেন। নির্বাচনী প্রচারণার প্রস্তুতি ও কর্মকৌশল নির্ধারণের জন্য ঢাকা মহানগর (উত্তর) বিএনপি নেতৃবৃন্দের সাথে নির্বাচন পরিচালনা কমিটির এই বৈঠক হয়েছে।

আমানউল্লাহ আমান বলেন, আওয়ামী লীগ গোটা বাংলাদেশের নির্বাচনী ব্যবস্থাকে যেভাবে কলুষিত ও কলঙ্কিত করেছে। এই ঢাকা ১৮ থেকে শুরু হবে তা পুনরুদ্ধার করার আন্দোলন। এই নির্বাচনে মানুষের ভোটাধিকার নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।

আমানউল্লাহ আমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- ঢাকা ১৮ আসনের প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন, চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও পরিচালনা কমিটির সমন্বয়ক আব্দুস সালাম। সভা পরিচালনা করেন দলের সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ফজলুল হক মিলন।

সভা থেকে এই নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করে উদ্ভুত যে কোনো পরিস্থিতি মোকাবেলায় জন্য উত্তর বিএনপি নেতৃবৃন্দ যে কোনো ত্যাগ স্বীকারের দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: