ঢাবি ক্যাম্পাসে রিকশা ভাড়া নির্ধারণ করল ডাকসু

   
প্রকাশিত: ৭:৫৫ পূর্বাহ্ণ, ১১ মার্চ ২০২০

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রিকশা ভাড়া নির্ধারণ করে দিয়েছে ডাকসু। আগামী ১৫ মার্চ থেকে এই ভাড়া কার্যকর করা হবে বলে জানানো হয়েছে। মঙ্গলবার (১০ মার্চ) ডাকসুর সদস্য তানভীর হাসান সৈকত ও নজরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়েছে।

ডাকসুর সদস্য নজরুল ইসলাম জানান, শিক্ষার্থীদের দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে আগামী ১৫ই মার্চ থেকে কার্যকর হবে ডাকসু কর্তৃক নতুন নির্ধারিত রিকশা ভাড়া। আমরা প্রাথমিক ভাবে ১০০ শিক্ষার্থীর সঙ্গে কথা বলে এবং ৫০ জন রিকশা চালকের মতামতের ভিত্তিতে মেলবন্ধনের মাধ্যমে ন্যায্য ভাড়ার তালিকা নির্ধারণ করার চেষ্টা করেছি। ক্যাম্পাসে ১৬টি জোন করে এই ভাড়া নির্ধারণ করেছি।

তানভীর হাসান সৈকত বলেন, আমরা সকলের সঙ্গে সমন্বয় করে এই ভাড়া নির্ধারণ করেছি। এখানে কিছু ভুল ত্রুটি থাকতে পারে,পরবর্তীতে ঠিক করে নেওয়া হবে। এই কাজটি বাস্তবায়নে বিশ্ববিদ্যায়ের সকল শিক্ষার্থীদের প্রতি উদাত্ত আহ্বান রইল আপনারা প্রত্যেকে নিজের জায়গা থেকে এগিয়ে আসবেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: