প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

তখন আর্থিক সংকটে ছিলেন সালমান শাহ, বকেয়া ছিল ৩ মাসের বাড়িভাড়া

   
প্রকাশিত: ৯:৫৭ পূর্বাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২০

নব্বই দশকের জনপ্রিয় নায়ক সালমান শাহ (চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার ইমন) মৃ’ত্যুর আগে আর্থিক সংকটে ভুগছিলেন। রাজধানীর নিউ ইস্কাটন রোডের ১৪ তলা বিলাসবহুল ভবন ‘ইস্কাটন প্লাজা’র যে ফ্ল্যাটে (১১/বি) থাকতেন সালমান শাহ সেটির তিন মাসের ভাড়া বকেয়া ছিল। ফ্ল্যাটের ফুলগাছের পরিচর্যাকারী মালীও পেতেন তিন মাসের বেতন। সালমান শাহর পরিবারও নির্ভরশীল ছিল তার ওপর। নিয়মিত খরচ দিতেন মা-বাবার। ধারণা করা হয়, মৃ’ত্যুর আগে সালমান শাহ কারও কাছে ‘মোটা অঙ্কের’ টাকা দিয়ে ধরা খেলেছিলেন। সেজন্যই আর্থিকভাবে বেশ সংকটেই ছিলেন তিনি। মানসিকভাবেও অনেকটা অস্থির থাকতেন সবসময়।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সকালে ওই ফ্ল্যাট থেকে সালমান শাহর মরদেহ উদ্ধার করা হয়। সালমানের পরিবার এটিকে হ’ত্যাকাণ্ড দাবি করে আসছে। তবে পুলিশের সর্বশেষ তদন্তেও সালমানকে হ’ত্যার প্রমাণ মেলেনি। তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার সংবাদ সম্মেলন করে জানান, সালমান শাহ আ’ত্মহ’ত্যাই করেছিলেন। এ আ’ত্মহ’ত্যার পেছনে পাঁচটি কারণ ছিল বলেও জানান তিনি। এর মধ্যে অন্যতম চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে অতিরিক্ত অন্তরঙ্গতা থেকে সৃষ্ট পারিবারিক কলহ। তবে সালমানের পরিবার এ তদন্ত প্রতিবেদন প্রত্যাখ্যান করেছে। ফের তদন্তের আবেদন করা হবে বলে জানায় তারা। শাবনূরও সাংবাদিকদের কাছে তার বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন দাবি করে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: