প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

তাকে চোখ বন্ধ করলেই দেখতে পাই: মাহি

   
প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, ৩ জুলাই ২০২০

চিত্রনায়িকা মাহিয়া মাহি করোনাকালীন অবসর সময়ের বেশ ক’টি ছবি শেয়ার করে করেছেন। ছবির অভিব্যক্তি বলে দেয় অবসরে মুঠোফোনে আঙ্গুলের স্পর্শে তৈরি হয় একেকটি শব্দ, চলে শব্দমালার কথোপকথন। তার ফেসবুক হ্যান্ডেলে লিখেছেন, তাকে তো এমনিই দেখতে পাই, চোখ বন্ধ করলেই দেখতে পাই…। অগ্নি খ্যাত এই অভিনেত্রী লিখেছেন, যে থাকে মনের এতোটা গভীরে, চোখজোড়া বন্ধ করে চাইলেই যে আমার পাশে এসে বসে, গাল ধরে টানে, আমার চুলে তেল দিয়ে দেয়, ভয়ংকর মন খারাপের সময় যে তার অদৃশ্য কাঁধটা এগিয়ে দেয় মাথা রাখার জন্য। জীবনের অনেক কঠিন রাস্তায় একা হাঁটার সময় যার তর্জনী আঙুলটা চাইলেই আমি শক্ত করে ধরতে পারি তাকে স্বশরীরে সামনে বসিয়ে দেখাটাকি খুব জরুরি?

ওই স্ট্যাটাসে একটু আলাদা করে মাহি আরো লিখলেন, তাকে তো এমনিই দেখতে পাই, চোখ বন্ধ করলেই দেখতে পাই…। তবে কাকে দেখতে পান তা একবারের জন্যও বলেননি মাহি।

এদিকে মাহির সংসার নিয়ে শোবিজে গত এক বছরে অনেক চর্চা হয়েছে। অনেকের মুখে শোনা গেছে স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে ‘ডিভোর্স’ হয়েছে। কিন্তু বিষয়টি গণমাধ্যমে বারবার অস্বীকার করেছেন মাহি। কিন্তু সমালোচনা চলছিল। অবশেষে সমালোচলকদের মুখ বন্ধ করলেন মাহি নিজেই।

সম্প্রতি নিজের ফেসবুক আইডিতে অপুকে জড়িয়ে ধরা একটি ছবি প্রকাশ করেন মাহি। ছবির ক্যাপশন মাহি লিখেন, আমরা দুজন পারফেক্ট মানিকজোড়। এরপর তাদের মান-অভিমানের পালা যে শেষ হয়েছে- সেটি সবার কাছে স্পষ্ট হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: