তানিনের জন্য সাহায্যের হাত বাড়ালেন কুবির থিয়েটার সংগঠন

   
প্রকাশিত: ১২:৩৮ অপরাহ্ণ, ২০ অক্টোবর ২০২০

শাহীন আলম, কুবি থেকে: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী তানিন মেহেদীর ফুসফুস ক্যান্সার (সাইনোভিয়াল সারকোমা) আক্রান্তে চিকিৎসার জন্য ১ লক্ষ ৩২ হাজার ৬ শত টাকা নগদ অর্থ হস্তান্তর করেছে কুবি থিয়েটার। সোমবার (১৯ অক্টোবর) দুপুর ১টায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যানের কাছে টাকা হস্তান্তর করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় থিয়েটার সংগঠন ।

এ বিষয়ে থিয়েটার কুবির সাধারণ সম্পাদক অর্ক গোস্বামী বলেন, থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কর্মকাণ্ডের পাশাপাশি সবসময়ই বিভিন্ন দাতব্য কাজে অংশগ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় আমরা তানিনের চিকিৎসার জন্য একটা ফান্ড সংগ্রহ করি এবং তা আজকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান স্যারের কাছে হস্তান্তর করি। যারা যারা এই এ সংগ্রহে অক্লান্ত পরিশ্রম করেছেন “থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয় তাঁদের প্রতি কৃতজ্ঞ। সবাই তানিনের জন্য দোয়া করবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন থিয়েটারের উপদেষ্টাদের মধ্য থেকে মোহাম্মদ আইনুল হক আর মুহাম্মদ সোহারাব উদ্দীন, সাংস্কৃতিক প্রতিনিধি হিসেবে ছিলেন ইসরাত জাহান লিপা। থিয়েটার সভাপতি নাজমুল ফাহাদ, সাধারণ সম্পাদক অর্ক গোস্বামী এবং নাট্যকর্মী-ইসতিয়াক, মোহন, হান্নান।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: