প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

রেদওয়ান শাওন

স্টাফ করেসপন্ডেন্ট

তামিমের শো’তে ‘চারপাণ্ডব’ এর আড্ডা আজ

   
প্রকাশিত: ৯:১৯ পূর্বাহ্ণ, ২৩ মে ২০২০

প্রাণঘাতী এই করোনা মহামারিতে দেশ ও দেশের বাইরে অবস্থান করা লাখো বাঙালি ক্রিকেট ভক্তকে কিছু সময়ের জন্য আনন্দ দেয়ার লক্ষ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে এক লাইভ শো’র আয়োজন করেছেন বর্তমান বাংলাদেশ জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল খান। এদিকে বেশ জনপ্রিয় হয়ে ওঠা তামিমের লাইভ শো’তে আজ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ দলের সবচেয়ে অভিজ্ঞ চারজন। মাশরাফি, তামিম, মুশফিক এবং রিয়াদ- এই চারজনের উপস্থিতিতেই আজ অনুষ্ঠানের শেষ পর্বের আড্ডা জমে উঠবে। লাইভটি আজ শনিবার (২৩ মে) রাত সাড়ে ১০ টায় তামিমের ফেসবুক পেজ থেকে দেখা যাবে।

করোনাকালে মানুষকে বিনদন দিতে ক্রিকেটারদের সঙ্গে ইন্সটাগ্রাম, ফেসবুকে লাইভ আড্ডার আয়োজন করেন তামিম ইকবাল। এই আড্ডায় দেশীয়, আন্তর্জাতিক তারকা ক্রিকেটাররাও মুখোমুখি হয়েছেন তামিমের। ভিরাট কোহলি, রহিত শর্মা থেকে শুরু করে কেন উইলিয়ামসন। এদিকে দেশের সিনিয়র জুনিয়র অসংখ্য ক্রিকেটার, ছিল প্রাক্তন বাংলাদেশী ক্রিকেটাররাও। তবে তামিমের ইচ্ছা ছিল ‘পাঁচপাণ্ডব’ কে সাথে নিয়েই অনুষ্ঠানের ইতি টানার, যুক্তরাষ্ট্রে অবস্থানরত সাকিবকে বেশ কয়েকবার আমন্ত্রণও জানিয়েছিলেন বাংলাদেশ দলের নতুন এই ওয়ানডে অধিনায়ক। কিন্তু ব্যক্তিগত কারণে থাকবেন না সাকিব, এই তথ্য জানিয়েছেন তামিম। যদিও এতে ক্ষতি হয়েছে লাখো ক্রিকেটভক্তের। দেশের পাঁচ এই স্তম্ভকে একসাথে জমিয়ে আড্ডা দিতে যে কেউ কখনো দেখেননি! সাকিবের না আসার কারণ হিসেবে তামিম বলেন, ‘‘আমি তার (সাকিব) সঙ্গে ১০-১২ দিন আগে যোগাযোগ করছিলাম কারণ শেষ শো-টা যেটা করতে চাচ্ছিলাম, আমরা পাঁচ জন এক সঙ্গে মিলে করব। এটাই আমার সবচেয়ে বড়ো ইচ্ছা ছিল। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে তার কোনো ব্যক্তিগত কারণে হয়তো সে আমাদের সঙ্গে যুক্ত হতে পারবে না। এটা নিয়ে বেশি আলোচনা করার দরকার নেই, মানুষের ব্যক্তিগত কাজ থাকতে পারে। সবাইকে সম্মান করা উচিত। আমি কৃতজ্ঞ বাকিদের প্রতি, যারা রাজি হয়েছেন। আমরা হয়তো পাঁচ জন এক সঙ্গে করতে পারছি না, কিন্তু আমরা চার জন এক সঙ্গে করছি।’

তামিমের লাইভ শো’তে এখন পর্যন্ত যেসব মহাতারকারা এসেছেন-

মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (ইনস্টাগ্রাম), মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন ও তাসকিন আহমেদ (বিশেষ অতিথি নাসির হোসেন), খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয় ও হাবিবুল বাশার সুমন, ফাফ ডু প্লেসিস, রোহিত শর্মা, লিটন দাস, মুমিনুল হক ও সৌম্য সরকার (বিশেষ অতিথি তাইজুল ইসলাম), ভিরাট কোহলি ও খালেদ মাসুদ পাইলট, আকরাম খান ও মিনহাজুল আবেদিন নান্নু (বিশেষ অতিথি ওয়াসিম আকরাম) ও কেন উইলিয়ামসন।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: