প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

তাহলে কি ধোনির সময় শেষ!

   
প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, ১৮ জুলাই ২০১৯

ইংল্যান্ড বিশ্বকাপে গ্রুপ পর্বে দারুন করেছে ক্রিকেটের পরাশক্তি ভারত। তবে দলের হয়ে ভালো কিছুর আভাষ দিলেও এক প্রকার ব্যার্থ ছিলো ভারতকে বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তাকে মানা হয় বিশ্বের খ্যাতিমান ফিনিশার। কিন্তু সদ্য সমাপ্ত বিশ্বকাপে ফিনিশিং ভুলেই গেছেন এই উইকেটরক্ষক ও ব্যাটসম্যান। দলের প্রয়োজনে এক প্রকার ব্যার্থ ছিলেন ধোনি।

এদিকে বিশ্বকাপের আগে গুঞ্জন শোনা যাচ্ছিল হয়তো বিশ্বকাপের পরেই অবশরে যাচ্ছেন ভারতীয় সাবেক অধিনায়ক ধোনি। তবে বিশ্বকাপের পর ‘ক্যাপ্টেন কুল’ খ্যাত ধোনি তার সিদ্ধান্ত জানায়নি। হয়তো ঘরের মাঠের সমর্থকদের সামনে বিদায় নেয়ার ইচ্ছা মনের মধ্যে পুষে রেখেছেন তিনি।

ধোনির মনে পুষে রাখা সেই সিদ্ধান্ত হয়তো তিনি আর কাজে লাগতে পারেন না কারণ সামনে ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর। শোনা যাচ্ছে, সেই সফরে ধোনি থাকছেন না। আবারা বিভিন্ন ভারতীয় গণমাধ্যমে এসেছে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে নির্বাচকরা তার (ধোনি) সঙ্গে আলাদা করে কথা বলবেন।

বিসিসিআইয়ের একজন শীর্ষ কর্তা ধোনির জায়গায় নতুন উইকেটরক্ষক ব্যাটসম্যানকে সুযোগ করে দেয়ার প্রসঙ্গে বলেন, ‘এমএস ওয়েস্ট ইন্ডিজে যাচ্ছেন না। দেশে কিংবা দেশের বাইরে, ভারতীয় দলের সঙ্গে প্রথম পছন্দের উইকেটরক্ষক তিনি আর নন। রিশাভ পান্ত তার জায়গা নেবে। তাকে গড়ে উঠা এবং দলে থিতু হওয়ার সুযোগ দিতে চাই আমরা।’

কেইআর/এসইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: