তিনদিন আগেই মধ্যরাতে পরিবার নিয়ে বাড়ি ছেড়েছেন রিয়া

                       
প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, ৩ আগস্ট, ২০২০

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গত সপ্তাহেই রিয়া চক্রবর্তী ও তার পরিবারের চার সদস্যের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় এফআইআর করেছেন সুশান্তের বাবা কে কে সিং। এরপরই বিহার তদন্তকারীদের একটি দল যায় মুম্বাইতে। নোটিশও পাঠানো হয় রিয়াকে। কিন্তু বিহার পুলিশ জানায়, কিছুতেই তারা রিয়ার সঙ্গে যোগাযোগ করতে পারছে না। এখন শোনা যাচ্ছে তিন দিন আগেই মধ্যরাতে বড় বড় স্যুটকেসসহ অ্যাপার্টমেন্ট ছেড়ে বেরিয়ে যায় চক্রবর্তী পরিবার।

রিয়ার আবাসনের ম্যানেজার একটি টিভি চ্যানেলকে সাক্ষাৎকারে জানান, রিয়ারা ওই অ্যাপার্টমেন্টটি খালি করে দিয়েছেন। রিয়া তার মা, বাবা, ভাইকে নিয়ে তিনদিন আগেই মধ্যরাতে একটি নীল গাড়িতে করে চলে যান। সেই সঙ্গে তিনি জানান, সুশান্ত মাঝেমধ্যেই ওই ফ্ল্যাটে যেতেন।

বিহার পুলিশের ডিজিপি জানিয়েছেন, গত সপ্তাহে সুশান্তের বাবা এফআইআর দায়েরের পরই রিয়ার খোঁজে মুম্বাই যায় পুলিশ। কিন্তু তখন থেকেই তারা রিয়ার কোনও খোঁজ পাননি। সূত্র: এই সময়

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]