প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

তিন দিনের ব্যবধানে ডিএসসিসির আরেক কর্মকর্তা চাকরিচ্যুত

   
প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, ২০ মে ২০২০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস দায়িত্বগ্রহণের পর চার দিনের মাথায় এবার চাকরিচ্যুত করলেন আরেক কর্মকর্তাকে। বুধবার (২০ মে) সন্ধ্যায় করপোরেশনের সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনি বিধি মোতাবেক ৯০ দিনের বেতন নগদ প্রাপ্ত হবেন। ঢাকা দক্ষিণ সিটি করেপোরেশন কর্মচারী চাকরি বিধিমালা ২০১৯ এর বিধি ৬৪ (২) মোতাবেক জনস্বার্থে এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের স্বার্থ রক্ষার্থে চাকরি থেকে অপসারণ করা হলো। চাকরি হারানো এ কর্মকর্তা হলেন, ডিএসসিসির রাজস্ব বিভাগের বাজার সার্কেল-৩ এর কর্মকর্তা বর্তমানে নগর পরিকল্পনা বিভাগে সংযুক্ত আতাহার আলী খান।

এর আগে, গত রোববার ডিএসসিসির প্রভাবশালী দুই শীর্ষ কর্মকর্তাকে চাকরিচ্যুত করা হয়। চাকরিচ্যুত দুই কর্মকর্তা হলেন—ডিএসসিসির অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আসাদুজ্জামান ও প্রধান রাজস্ব কর্মকর্তা ইউসুফ আলী সরদার।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: