তিন ভাইয়ের ঈদ

   
প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, ১ আগস্ট ২০২০

সাবেক অর্থমন্ত্রী, বর্তমান পররাষ্ট্রমন্ত্রী এবং তাদের আরেক ভাই একসঙ্গে শনিবার উদযাপন করেছেন ঈদুল আজহা। সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বনানীর বাসায় তাকে দেখতে যান বর্তমান পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন। এ সময় তাদের সঙ্গে ছিলেন এ কে আবদুল মুইজ সুজন। পররাষ্ট্রমন্ত্রীর সহকারী এমদাদ হক শনিবার ফেইসবুকে তিন ভাইয়ের একসঙ্গে ঈদ উদযাপনের ছবি প্রকাশ করেন।

তিনি ফেইসবুকে জানান, ‘আলহামদুলিল্লাহ। সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত স্যার সুস্থ আছেন। পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন স্যারসহ তারা তিন ভাই আজ, বনানীতে মুহিত স্যারের বাসায়।’

জানা গেছে, ঈদের নামাজ আদায়ের পর পররাষ্ট্রমন্ত্রী আবদুল মোমেন এবং তাদের আরেক ভাই আবদুল মুইজ সাবেক অর্থমন্ত্রীর বাসায় যান। সেখানে তারা বেশ কিছুক্ষণ সময় কাটান।

২০০৯ থেকে ২০১৮ পর্যন্ত আওয়ামী লীগ সরকারের হয়ে দশটি বাজেট উপস্থাপন করেন তখনকার অর্থমন্ত্রী আবদুল মুহিত। নতুন মেয়াদের সরকার দায়িত্ব নেয়ার আগে তিনি অবসরে যান। তখন তার বয়স ছিল ৮৫ বছর। নতুন মেয়াদের সরকারে পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পান আবদুল মোমেন। সূত্র: দেশরুপান্তর।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: