তৃতীয় ধাপে ১১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিল প্রাণ-আরএফএল

   
প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, ১৭ মে ২০২০

আরো ১১ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছে প্রাণ-আরএফএল গ্রুপ। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সময় সামাজিক দায়বদ্ধতা অংশ হিসেবে প্রাণ-আরএফএল গ্রুপের নেয়া ‘পাশে আছি বাংলাদেশ’ কর্মসুচীর অধীনে তৃতীয় ধাপে এ কার্যক্রম শুরু করেছে প্রতিষ্ঠানটি।

এবার রাজধানীর পাশাপাশি, লালমনিরহাট, নরসিংদী, গাজীপুরসহ দেশের ১০ টি জেলায় ১১ হাজার পরিবারের মাঝে ভোগ্যপণ্য তুলে দিচ্ছে প্রাণ-আরএফএল। এসব ভোগ্যপণ্যের মধ্যে রয়েছে চাল, ডাল, লবণ, তেল ও সাবান।

প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা ‘পাশে আছি বাংলাদেশ’ কর্মসূচী হাতে নিয়েছি। এর আওতায় দেশজুড়ে সাধারণ ছুটিতে কর্মহীন হয়ে পড়া প্রায় ৬০ হাজার অসহায় ও দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করছি। তাছাড়া করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় রোগীদের সুচিকিৎসা নিশ্চিত করতে নাটোরে আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালে আইসোলেশন ইউনিট চালু করা হয়েছে। এছাড়া স্বাস্থ্য অধিদপ্তর ও ১০ টি হাসপাতালে মাস্ক, পিপিই হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও করোনার নমুনা সংগ্রহের বুথ প্রদান করা হয়েছে।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, করোনার প্রাদুর্ভাবের সময় দেশের মানুষের পাশে দাঁড়াতে আমরা দুটি বিষয়ে জোর দিয়েছি। একটি হলো নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, অপরটি হলো স্বাস্থ্য খাতে সহায়তা প্রদান।

তিনি বলেন, প্রাণ আর এফএল গ্রুপ নিয়মিত ভাবে সারাদেশে খাদ্য সহায়তা কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: