প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

তৌহিদ আফ্রিদি এবার চলচ্চিত্রে, সঙ্গে অনিন্দিতা

   
প্রকাশিত: ১০:৫৮ পূর্বাহ্ণ, ৪ ডিসেম্বর ২০২০

জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি। ইউটিউব ছাড়াও মাই টিভিতে একটি সেলিব্রিটি শো উপস্থাপনা করেও প্রশংসা পাচ্ছেন। তার নতুন-নতুন ভ্লগ দেখার অপেক্ষায় থাকেন লাখো ভক্ত। নতুন কিছু এলেই হুমড়ি খেয়ে পড়েন সবাই।

এবার তিনি অভিনয় করলেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। নাম ‘আবারো’। চলতি সপ্তাহেই রাজধানীর বিভিন্ন লোকেশনে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং শেষ হয়েছে বলে নিশ্চিত করলেন নির্মাতা হায়াৎ মাহামুদ। এখানে তৌহিদ আফ্রিদির সঙ্গে জুটি বেঁধেছেন অনিন্দিতা মিমি। বেশ কিছু বিজ্ঞাপন-মিউজিক ভিডিও দিয়ে আলোচনায় এসেছেন তিনি। প্রথমবার কাজ করলেন শর্টফিল্মে।

তৌহিদ আফ্রিদি জানান, অনেক রকম অভিনয়েরই প্রস্তাব আসে। তার মধ্যে যে কাজটিতে আমি নিজেকে খুঁজে পাই, বিশেষ কিছু মনে হয়, সেটিই করার চেষ্টা করি। ‘আবারো’ তেমনই একটি কাজ হয়েছে। আশা করছি, ভালো লাগবে সবার। এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে অনিন্দিতা মিমি বলেন, ‘প্রথমবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলাম। কারণ চলচ্চিত্রটির গল্পটা দারুণ। আর আফ্রিদির সঙ্গেও কাজের বেশ চমৎকার অভিজ্ঞতা হলো। মজা করে কাজটি শেষ করলাম। দর্শকের সাড়া পেলে তৃপ্তি পাব।’

নির্মাতা জানান, আগামী ৪ ডিসেম্বর রাত ১০টায় তৌহিদ আফ্রিদির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে ‘আবারো’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি অবমুক্ত হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: