প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

ত্রানের চালের বস্তায় হেরোইন পাচার

   
প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, ৭ এপ্রিল ২০২০

রাজশাহী নগরীতে চালের ট্রাক থেকে হেরোইন উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে ভদ্রা এলাকায় একটি ট্রাকে থল্লাশি চালিয়ে হেরোইন পায় পুলিশ। ওই ট্রাকের চারজনকে আটক করা হয়েছে। স্থানীয়রা জানান, লকডাউন এর মধ্যেও রাত নটার দিকে ভদ্রা হয়ে চালভর্তি একটি মিনি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা খলিল ও তার সহযোগীদের গাড়িটি দেখে সন্দেহ হলে তারা গাড়িটির পথ রোধ করে ও পাশে থাকা তালাইমারি ফাড়ির পুলিশ সদস্যদের খবর দেয়।

স্থানীয়রা প্রথমে ধারণা করে চালগুলো ত্রাণের এগুলো বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছে। পুলিশ ও স্থানীয়দের জেলায় ট্রাকে থাকা তিনজন কোন সদুত্তর দিতে পারেনি। এরপর চালভর্তি ট্রাক তালাইমারী বাড়িতে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে সেখানে বস্তাগুলো চেক করতেই একটি বস্তা থেকে ৬টি প্যাকেটে হেরোইন বের হয়ে আসে।

পরবর্তীতে তালাইমারি ফাঁড়ির ইনচার্জ মাসুদ রানা ওয়াকি টকি তে বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানায়। এরপর ঘটনাস্থলে উপস্থিত হয় বোয়ালিয়া রেঞ্জের এসি ও চন্দ্রিমা থানা ওসি। শেষ খবর পাওয়া পর্যন্ত ত্রিশটি বস্তায় চেক করার উদ্যোগ নেয়া হয়। হেরোইনসহ চালগুলো গোদাগাড়ী থেকে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। এই ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: