প্রচ্ছদ / অন্যান্য... / বিস্তারিত

ত্রিশাল ধলায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

   
প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, ১৩ ফেব্রুয়ারি ২০২০

ময়মনসিংহের ত্রিশাল বালিপাড়া ধলা ডিউ পয়েন্ট স্কুলে বার্ষিক ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২০ অনুষ্ঠিত হয়েছে। ১৩ ফেব্রুয়ারি সকালে স্কুল মাঠে এই ক্রীড়া প্রতিযোগীর আয়োজন করা হয়। স্কুল কমিটির সভাপতি তাফাজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বালিপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল। উদ্বোধক ছিলেন, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল বাতেন,বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ বনেকের কেন্দ্রীয় সভাপতি খায়রুল আলম রফিক,ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদ, ত্রিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান মিনহাজ, ময়মনসিংহ টাইমস এর সম্পাদক জাহাঙ্গীর আলম তপু, মুন্নাফ খন্দকার, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রিত বিশেষ অতিথি খায়রুল আলম রফিক ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বাল্যবিবাহ, মাদক ও যৌন হয়রানী বিষয়ে আলোচিত বক্তব্য রাখেন। তিনি বলেন, লেখা-পড়ার পাশা-পাশি মাদক বিষয়ে সচেতন হয়ে মাদককে না বলতে হবে এবং মাদক প্রতিরোধে অভিবাবকদেরকে অবগত করতে হবে।তিনি আরো বলেন, বাল্য বিবাহ ও যৌন হয়রানী প্রতিরোধে প্রয়োজনে ৯৯৯ কল করে সহযোগীতা নিয়ে সুস্থ সমাজ ব্যবস্থা গড়তে হবে। আলোচনা সভা শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনায়- ছিলেন, সহকারী শিক্ষক তানজিলা আক্তার ও সমাজ সেবক রেজাউল করিম, ধন্যবাদে ছিলেন স্কুলের প্রধান শিক্ষক আজিজুল হক।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: