প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দক্ষিণখানে নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার

   
প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, ২৫ অক্টোবর ২০২০

ছবি: প্রতীকী

রাজধানীর দক্ষিণখান আশকোনা রসুলবাগ এলাকায় রাস্তা থেকে বস্তাবন্দি এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রথমে ওই নারীর নাম না পাওয়া গেলেও পরে ফিঙ্গারপ্রিন্ট এর মাধ্যমে দুটি নাম পাওয়া যায়। একটি হচ্ছে রোকসানা আক্তার আরেকটি সাথী আক্তার। তার বয়স আনুমানিক ৩০ বছর।

রবিবার (২৫ অক্টোবর) সকালের দিকে দক্ষিণখান থানা পুলিশ সংবাদ পেয়ে রসুলবাগ এলাকার রাস্তা থেকে এ লাশ উদ্ধার করে।

দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, সকালে আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হবে।

তিনি বলেন, প্রথমে ওই নারীর নাম না পাওয়া গেলেও পরে ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে দুটি নাম পাওয়া যায়। একটি হচ্ছে রোকসানা আক্তার আরেকটি সাথী আক্তার। তার বয়স আনুমানিক ৩০ বছর। নাম দুটি আমরা যাচাই বাছাই করে দেখছি।

তিনি আরও জানান, পুলিশ আরও জানতে পেরেছে ওই নারী বিমানবন্দর রেল লাইন এলাকায় ঘোরাঘুরি করতো। তবে এটি একটি হত্যাকাণ্ড। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে হত্যার সঠিক কারণ জানা যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: