প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দমকল কর্মীকে ‘আপত্তিকর’ অবস্থায় ধরল ধর্ষিতার বড় বোন

   
প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০২০

প্রতীকী ছবি

স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো. আবু সাঈদ ওরফে সবুজকে (৩২) গ্রেফতার করা হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) রাতে মেয়েটির বাবা বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার সবুজ সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের পুর্ব বোতলাগাড়ী ওয়াপদা নতুনহাট এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে। তিনি রংপুরের তারাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে ফায়ারম্যান হিসেবে কর্মরত।

মামলার সূত্র মতে, নীলফামারীর সৈয়দপুর উপজেলার অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে স্কুল যাওয়া-আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করতেন সবুজ। গত শুক্রবার (১৬ অক্টোবর) ওই ছাত্রী বড় বোনের বাড়িতে বেড়াতে যায়। পরদিন সকালে তার বড়বোন ইপিজেডে শ্রমিকের কাজে এবং দুলাভাই অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে গেলে এই সুযোগে সবুজ বিকেলে ওই বাড়িতে যান। এ সময় ছাত্রীটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন সবুজ। পরে ছাত্রীটির বড়বোন বাড়িতে ফিরে এসে ঘটনা দেখতে পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে এসে তাকে আটক করেন। পরে জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মেয়েটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। আজ রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ ছাড়া ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।’

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: