দাম কমলো মটোরোলা ‘জি৮ পাওয়ার লাইট’ ও ‘জি৯ প্লে’ স্মার্টফোনের

   
প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, ১১ জানুয়ারি ২০২১

বাংলাদেশের বাজারে দুই মডেলের স্মর্টফোনের দাম কামিয়েছে বিশ্বের মোবাইলফোন নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা। ফোন দুটি হলো- মটো জি৮ পাওয়ার লাইট এবং মটো জি৯ প্লে। গত মাসেই বাংলাদেশের বাজারে সফলভাবে তিনটি স্মার্টফোন উন্মোচন করে বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড। নতুন দাম অনুযায়ী ক্রেতারা এখন থেকে মটো জি৮ পাওয়ার ফোনটি ১৩,৯৯৯ টাকায় এবং মটো জি৯ প্লে ফোনটি ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

মটো জি৯ প্লে:

মটোরোলার জি পরিবারে মটো জি৯ প্লে একটি নতুন সংযোজন, যা গতমাসেই বাংলাদেশের বাজারে উন্মোচন করা হয়েছে। ফোনটির বাজার মূল্য ছিল ১৭,৯৯৯ টাকা কিন্তু বর্তমানে ফোনটি ১৬,৯৯৯ টাকায় কেনা যাবে। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম, ২০ ওয়াটের টার্বো পাওয়ার চার্জিং সুবিধাসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং মটোরোলার সিগনেচার নিয়ার-স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্স থাকবে।
মটো জি৮ পাওয়ার লাইট ফোনটি সম্প্রতি বাংলাদেশের বাজারে উন্মোচন করা হয়েছে, যা আলটিমেট পাওয়ারহাউজ হিসেবে সবার কাছে পরিচিত। ফোনটিতে ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র্যাম ও ৬৪ জিবি রম, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং মটোরোলার সিগনেচার নিয়ার-স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্স থাকবে।

বর্তমানে ফোন দুটি গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং সরাদেশের নামকরা স্মার্টফোন শপগুলোতে পাওয়া যাবে। এছাড়া মটোরোলার অনলাইন পার্টনার দারাজ থেকেও ফোন দুটি কেনা যাবে।

মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘বাংলাদেশের ক্রেতাদের কাছ থেকে বিপুল সাড়া পেয়ে আমরা এখন অফলাইন চ্যানেলগুলোর প্রতি নজর দিচ্ছি। আমরা বিশ্বাস করি, বর্তমান বাজারে স্মার্টফোনের দামের বিবেচনায় আমাদের ফোনগুলোর দাম খুবই প্রতিযোগিতাপূর্ণ। কাস্টমারদের চাহিদা বিবেচনায় ভবিষ্যতে ফোনের দাম আরও প্রতিযাগিতামূলক হবে।’

আরও তথ্য জানতে যোগদিন মটোরোলার ফেসবুক পেজে:
https://www.facebook.com/HelloMotoBangladesh
এবং মটোরোলার ইন্সটাগ্রাম পেজে

https://www.instagram.com/motorolabangladesh/
আরও তথ্য জানতে কল করতে পারেন: +৮৮০১৮১০-০৩৪০০০

 

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: