দারাজের সাথে হাত মেলাল পুমা

                       
প্রকাশিত: ৯:২১ পূর্বাহ্ণ, ১৩ আগস্ট, ২০২০

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস, আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) সম্প্রতি হাত মিলিয়েছে বিখ্যাত আন্তর্জাতিক স্পোর্টসওয়্যার ব্র্যান্ড পুমা-এর সাথে। ১৯৪৮ সালে প্রতিষ্ঠিত, পুমা বিশ্বের তৃতীয় বৃহত্তম স্পোর্টসওয়্যার ব্র্যান্ড। এই ব্র্যান্ডটির রয়েছে অ্যাথলেটিক ফুটওয়্যার, অ্যাপারেল, অ্যাক্সেসরিজ ও স্পোর্টস ইকুইপমেন্টের বিশাল সংগ্রহ।

উল্লেখ্য, ডিবিএল গ্রুপ ফ্র্যাঞ্চাইজি অংশীদার হিসেবে বাংলাদেশি জনগণকে সঠিক আন্তর্জাতিক স্পোর্টসওয়্যার ব্র্যান্ডের অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে এই প্রিমিয়াম ব্র্যান্ডটিকে বাংলাদেশে নিয়ে এসেছে। ২০১৯ সালের ৭ই এপ্রিল বনানীতে প্রথম ফ্ল্যাগশিপ স্টোর চালু করার মধ্য দিয়ে পুমা ব্র্যান্ড বাংলাদেশে যাত্রা শুরু করে। স্টোরটি দক্ষিণ পূর্ব এশিয়ার পুমা-এর বৃহত্তম স্টোরগুলির মধ্যে একটি। ২২০০ বর্গফুটের বিস্তৃত এই আউটলেটটিতে রয়েছে অসংখ্য স্পোর্টস স্টাইল প্রোডাক্ট।

এই বছর ২০ জুলাইয়ে ব্র্যান্ড লঞ্চ উপলক্ষ্যে ৩০% ছাড়ের মধ্য দিয়ে দারাজে যাত্রা শুরু করে পুমা। দারাজের (Daraz.com.bd) ডি-মলের অধীনে বর্তমানে পুমা-এর ৪০০টিরও বেশি ডিজাইনের পণ্য পাওয়া যাচ্ছে এবং চলতি মাসের শেষ দিকে আরো ১০০০টি নতুন ডিজাইনের পণ্য লাইভ হবে। দারাজ মল (Daraz Mall) এর মাধ্যমে পণ্য কিনলে ক্রেতারা পাচ্ছেন শতভাগ আসল পণ্য এবং ১৪ দিনের মধ্যে পণ্য ফেরত দেওয়া বা রিটার্নের সুবিধা। দারাজের সাথে অংশিদারিত্বের ফলে কোম্পানিটি তাদের গ্রাহকদের জন্য আকর্ষণীয় ছাড় এবং অন্যান্য সুবিধা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। ফলস্বরূপ, পুমা চলমান ক্যাম্পেইন দারাজ মল ফেস্ট-২০২০ এর ব্র্যান্ড ডে উপলক্ষ্যে গ্রাহকদের জন্য ৩০% পর্যন্ত ছাড় দেয়।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]