দারাজে অনলাইন সেলে রেকর্ড গড়লো রিয়েলমি সি সেভেন্টিন

                       
প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর, ২০২০

দারাজে ফার্স্ট সেলে রেকর্ড গড়লো রিয়েলমি সি সিরিজের নতুন স্মার্টফোন রিয়েলমি সি সেভেন্টিন (C17)। ২১ সেপ্টেম্বর রাত ৮টায় রিয়েলমির অফিশিয়াল ফেইসবুক পেইজ লাইভের মাধ্যমে ফোনটির উদ্বোধনের পর ২২ সেপ্টেম্বর দুপুর ২:৩০ মিনিটে আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন ও দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের (daraz.com.bd) এক্সক্লুসিভ ফ্ল্যাশ সেলে মাত্র ১৪,৯৯০ টাকায় বিক্রি করা হয় যার বাজার মূল্য ১৫,৯৯০ টাকা। ফ্ল্যাশ সেলের মাত্র ১ মিনিটে ৩,০০০ ইউনিট বিক্রি করে ফোনটি ২০২০ সালে দারাজ অনলাইন শপের সবচেয়ে দ্রুত বিক্রয়কৃত হ্যান্ডসেটে পরিণত হয়েছে।

রিয়েলমি সি সেভেন্টিন স্মার্টফোনটি একটি মিড-টিয়ার ডিভাইস, যার ৯০ হার্টজ (90Hz) আলট্রা-স্মুথ ডিসপ্লে, শক্তিশালী ৬ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইটের ইন্টারনাল স্টোরেজ ইউজারকে চমৎকার গেমিং অভিজ্ঞতার পাশাপাশি দৈনন্দিন সকল কাজে দেবে অনন্য পারফরমেন্স। অসাধারন দামের পাশাপাশি রিয়েলমি সি সেভেনটিন পাওয়া যাবে লেক গ্রিন ও নেভি ব্লু- এই দুটি রঙে।

৯০ হার্টজের আলট্রা স্মুথ ডিসপ্লে

বাজারে উপলভ্য বেশিরভাগ স্মার্টফোনগুলির রিফ্রেশ রেট ৬০ হার্টজ হয়ে থাকে, যা দীর্ঘ সময়ের জন্য স্ক্রল করতে গেলে বা সোশ্যাল নিউজ ফিড, সিনেমা দেখা বা গেম খেলতে গিয়ে কিছুটা ফ্যাকাশে হয়ে যায়। রিয়েলমে সি সেভেন্টিন এর ৯০ হার্টজ রিফ্রেশ রেট অবশ্যই সোশ্যাল মিডিয়া, টেক্সটিং, ভিডিও এবং চলচ্চিত্রগুলি দেখার সময় ব্যবহারকারীদের এক অসাধারণ অভিজ্ঞতা প্রদান করবে। এই বিশাল স্ক্রিন রয়েছে আই কেয়ার মোড সুবিধা যা চোখের ওপর অতিরিক্ত চাপ ছাড়াই দীর্ঘক্ষণ ফোন ব্যবহার করতে সাহায্য করবে।

শক্তিশালী প্রসেসরে অসাধারণ পারফরম্যান্স

রিয়েলমি সি সেভেন্টিন এ রয়েছে শক্তিশালী ৬ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স রম এবং ১২৮ গিগাবাইট ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও ফোনটিতে রয়েছে স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর- একটি বিশেষ ১১ ন্যানোমিটার প্রসেসর যা আরও শক্তিশালী এবং দক্ষ। ফোনটির সিপিইউ ক্রিয়ো ২৪০ স্ট্রাকচার এবং অ্যাড্রেনো ৬১০ জিপিইউ দ্বারা সজ্জিত।

দীর্ঘক্ষণের ব্যাটারি সাপোর্ট

নন-স্টপ ব্যবহার উপযোগী করতে রিয়েলমে সি সেভেন্টিনে রয়েছে ৫ হাজা রমিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারি যা ফোনটিকে ৩৪ দিনের স্ট্যান্ডবাই মোড প্রতিশ্রুতি দেয়। এছাড়াও এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং-এ এর বিশাল ব্যাটারির ৩৩% মাত্র ৩০ মিনিটের মধ্যে চার্জ করতে পারে এবং মাত্র ৫% ব্যাটারি নিয়ে এর ইউজার প্রায় ১.২ ঘন্টা ফোনটি ব্যবহার করতে ও হোয়াটসঅ্যাপ করতে সক্ষম হবে।

১৩ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরায় ধারণ করুন চমৎকার সব মুহূর্ত

ফটো এবং ভিডিও এর জন্য, রিয়েলমি সি সেভেন্টিনের একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যাতে একটি এফ/২.২ লেন্স সহ একটি ১৩ -মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল এফ লেন্স সহ একটি 8-মেগাপিক্সেল সেন্সর, একটি ২-মেগাপিক্সেলেরল এফ / ২.৪ অ্যাপারচার সহ ম্যাক্রো শ্যুটার, এবং একটি ২ মেগাপিক্সেলের ব্ল্যাক অ্যান্ড হোয়াইট লেন্স কালো এবং সাদা এফ লেন্স সহ রয়েছে একটি ২-মেগাপিক্সেল সেন্সর। সেলফির জন্য থাকছে স্ক্রিনের উপরের বাম কোণে রাখাআছে ৮ মেগাপিক্সেলের গর্ত-পাঞ্চের মধ্যে এফ / ২.০ লেন্স সহ একটি 8-মেগাপিক্সেল সেন্সর।

এই উপলক্ষ্যে দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন তন্ময় বলেন, আমরা জানি, রিয়েলমি বিশ্বের অন্যতম দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ডগুলোর একটি এবং এটি বাংলাদেশে যাত্রার প্রথম থেকেই দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজের সাথে কাজ করে চলেছে। রিয়েলমি অবিচ্ছিন্নভাবে নিরবচ্ছিন্নভাবে সাশ্রয়ী আকর্ষণীয় মূল্যের পাশাপাশি আকর্ষণীয় সব ডিজাইনের নতুন ফোন লঞ্চ করে তরুণ ক্রেতাদের থেকে ব্যাপক সাড়া পাচ্ছে, এর অন্যতম কারণ হ’ল তারা তরুণরা দারাজের মোবাইল ক্যাটেগরি থেকে স্মার্টফোন কিনতে খুবই স্বাচ্ছন্দ্যবোধ করে। ব্র্যান্ডেটির পূর্ববর্তী স্মার্টফোনগুলি দারাজের সাথে বিভিন্ন সেলস রেকর্ড অর্জন করেছে এবং এর সর্বশেষ স্মার্টফোনটিও ব্যাপক ভাবে সফল হতে চলেছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]