দারাজে শুরু হল ‘ঈদ বিগ সেল’

   
প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, ৯ জুলাই ২০২০

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ (daraz.com.bd) আবারো আয়োজন করেছে ‘ঈদ বিগ সেল-২০২০’ ক্যাম্পেইন। ৯ থেকে ৩১ জুলাই পর্যন্ত এই ক্যাম্পেইনে থাকছে মোবাইল ও ইলেকট্রনিক্স পণ্যের উপর আকর্ষণীয় মূল্যছাড়, অনলাইন গরুর হাট, টপ রেটেড প্রোডাক্ট, মেগা ডিলস, শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার, ফ্ল্যাশসেল সহ অসংখ্য ঈদ অফার।

দারাজের কুরবানি ঈদ ক্যাম্পেইনে মোবাইল ও ইলেকট্রনিক়্স ক্যাটাগরির পণ্য সামগ্রী পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে, যার মধ্যে রয়েছে- এসি, ফ্রিজ, টিভি, ল্যাপটপ, এয়ার কুলার ও মাইক্রোওয়েভ ইত্যাদি। সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে- মাত্র ৩৮,৭০০ টাকায় ১ টন গ্রি স্প্লিট টাইপ এসি, ২৪,৭০০ টাকায় ৩২” সনি এলইডি স্মার্ট টিভি, হুয়াওয়ে পি থার্টি স্মার্টফোন মাত্র ২২,১৯০ টাকায়, ২১,২৯৫ টাকায় ওয়াল্টন প্রেলিউড এ নাইন স্লিম অ্যান্ড স্লিক ল্যাপটপ এবং টিপি লিঙ্কের ওয়্যারলেস রাউটার মাত্র ২,০৯০ টাকায়।

ক্রেতাদের জন্যে আরও থাকছে দারাজ অ্যাপের গেইমিং প্ল্যাটফর্মে আয়োজিত- ডি এফ জি গেইমিং উইক, যেখানে মজাদার গেইম খেলে জিতে নেয়া যাবে ১,০০০ টাকার ভাউচার। এছাড়াও গেইমিং উইকে প্রতিদিন অংশ নিয়ে মেগা উইনার জিতে নিতে পারবে ৩০০০ টাকার ভাউচার।

ভোক্তাদের কোরবানীর পশু কেনাকাটার সুবিধা দিতে অনলাইন গরুর হাট আয়োজন করেছে দারাজ। এই হাটের বিশেষত্ব হল- প্রতিটি গরু শতভাগ অর্গানিক এবং গরুগুলো লালন-পালন করেছেন শেরপুর, মুন্সিগঞ্জ, কুমিল্লা ও চট্টগ্রামের খামারি উদ্যোক্তাগণ। ক্রেতারা খুব সহজেই কোরবানির পশুর সকল বিস্তারিত বিষয় জেনে ও ভিডিও দেখে দারাজ অ্যাপে কোরবানীর গরু অর্ডার করতে পারবে। ৩৫০ টি গরুর সমারোহে সাজানো এই হাটে রয়েছে- ৭২,০০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৩,৯৬,০০০ টাকার গরু।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: