দারাজ আবারো নিয়ে এলো ‘দারাজ মল ফেস্ট’

   
প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, ৯ আগস্ট ২০২০

ছবি: প্রতিনিধি

আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ (daraz.com.bd) দ্বিতীয়বারের মত ব্র্যান্ডপ্রেমীদের জন্য আয়োজন করেছে দারাজ মল ফেস্ট-২০২০। এই ক্যাম্পেইন চলবে ৯ থেকে ১৫ আগস্ট পর্যন্ত। এতে থাকছে আই লাভ ভাউচার, ব্র্যান্ড ভাউচার, বান্ডেল অফার, ইমেজ রিভিউ কন্টেস্ট, মেগা ডিলস, ব্র্যান্ড ডে, ফ্রি-শিপিং ও ব্র্যান্ড ফ্ল্যাশসেল সহ অন্যান্য আকর্ষণীয় অফার।

ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে স্যামসাং গ্যালাক্সি নোট ২০ ও নোট ২০ আলট্রা, ইনফিনিক্স হট নাইন প্লে এবং অপ্পো এ ১২ ফোনের এক্সক্লুসিভ লঞ্চ। এছাড়াও থাকছে প্রি-পেমেন্টের মাধ্যমে ১০% ডিসকাউন্ট (প্রতি অর্ডারে সর্বোচ্চ ১০০০ টাকা) যা শুধুমাত্র ব্যাংক কার্ডের ক্ষেত্রে প্রযোজ্য।

উল্লেখ্য, দারাজ মল (Daraz Mall) হল বিভিন্ন ব্র্যান্ডের ফ্ল্যাগশিপ স্টোর যা শতভাগ আসল ব্র্যান্ডের পণ্য পাওয়ার নিশ্চয়তা দেয় এবং সাথে রয়েছে ১৪ দিনের মধ্যে রিটার্ন পলিসি বা ক্রয় ফেরত সুবিধা। দারাজ (daraz.com.bd) মলে রয়েছে প্রায় ৪৬,০০০ হাজার পণ্য ও ৩৮০ টি জেনুইন ব্র্যান্ড স্টোর যার মধ্যে উল্লেখযোগ্য হল- কেমেই বাংলাদেশ, ম্যারিকো বাংলাদেশ, বাটা, মনি ট্রেডার্স, ট্রেন্ডজ, ওয়ালটন, ডাবুর, মোটরোলা, অ্যাপেক্স, সাউথ বাংলা কম্পিউটারস, এশিয়ান পেইন্টস, স্টুডিও এক্স, ফোকালিউর কসমেটিকস ইত্যাদি।

দারাজমল ফেস্ট ক্যাম্পেইনের সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ২৮,৩০০ টাকায় শিগো ১ টন এয়ার কন্ডিশনার, সনি ব্রাভিয়া ৪৩” স্মার্ট টিভি মাত্র ৩৭,০০০ টাকায়, কেমেই ইলেক্ট্রিক রিচার্জেবল ট্রিমার মাত্র ১,০৯৯ টাকায়, মাত্র ১,৬০০ টাকায় নেভিফোর্স ডার্ক ব্রাউন মেন্স ওয়াচ এবং নোকিয়া ৬.২ ফোন – ৬৪ জিবি রোম ও ১৫ মেগা পিক্সেল মাত্র ১৯,৭৯৯ টাকায়।

এ উপলক্ষে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, দারাজ মল ফেস্টের মধ্য দিয়ে দেশের আসল সব ব্র্যান্ডগুলোকে আমরা আবারো একত্রিত করেছি, যেখানে ক্রেতারা নিশ্চিন্তে উপভোগ করতে পারবেন মানসম্মত এবং শতভাগ আসল ব্র্যান্ডের পণ্য, ১৪ দিনের মধ্যে পণ্য ফেরতের সুবিধা ও দ্রুততম ডেলিভারি। পাশাপাশি গ্রাহকরা বিভিন্ন ভিডিওতে দেখে নিতে পারবেন কিভাবে দেশের জনপ্রিয় তারকারা দারাজ (daraz.com.bd) মলের সাথে তাদের কেনা-কাটার অভিজ্ঞতা প্রকাশ করেছেন। আশা করছি, দারাজ মল ফেস্টের মাধ্যেমে ক্রেতাদেরকে একটি অসাধারণ শপিং অভিজ্ঞতা উপহার দিতে পারব।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: