দারাজ নিয়ে এলো নতুন স্মার্টফোন ‘রিয়েলমি সি২’

   
প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ, ১৯ মার্চ ২০২০

অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ নিয়ে এলো রিয়েলমি-এর নতুন ফোন ‘রিয়েলমি সি২’ (Realme C2) যা শুধুমাত্র ১৮ থেকে ২০ মার্চ পর্যন্ত পাওয়া যাবে দারাজ অ্যাপে। ফোনেরটির বাজার মূল্য ৮,৯৯৯ টাকা কিন্তু দারাজ অ্যাপে পাওয়া যাবে ৭,৯৯৯ টাকায়। বুধবার (১৮ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে দারাজ জানায়, গত ১৪ মার্চ রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ফোনটি দেশের বাজারে উন্মুক্ত করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দারাজ বাংলাদেশের পক্ষ্য থেকে ফুয়াদ আরেফিন- চিফ কমার্শিয়াল অফিসার; নুরুল্লাহ বিন হুমায়ূন- ভারটিকাল হেড, ইলেকট্রনিক্স; শাফিন ইনজাম বাবর – ক্যাটাগরি লিড অফ মোবাইল অ্যান্ড ট্যাবলেটস এবং নাবিল নেওয়াজ- প্রাইভেট ট্রাফিক ম্যানেজার। রিয়েলমে বাংলাদেশের পক্ষ্য থেকে উপস্থিতিরা ছিলেন- ব্র্যান্ডিং ডিরেক্টর নিওন জি, এবং রিয়েলমি ডিরেক্টর – টিম শাও প্রমূখ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিউড্রপ ও ডায়মন্ড-কাট নকশার ফোনটিতে ১২ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও পি২২ চিপসেট ব্যবহার করা হয়েছে। রিয়েলমি সি২-তে আছে ২.০ গিগাহার্টজ ক্ষমতাসপন্ন অক্টাকোর প্রসেসর, ১৯.৫:৯ অনুপাতের এইচডি+ ডিসপ্লে। ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ২ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের।

এছাড়াও থাকছে, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সম্বলিত ১৩ ও ২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরায় থাকবে এলইডি ফ্ল্যাশলাইট, এইচডিয়ার ও প্যানারোমা ফিচার। ৫ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরাতেও থাকছে এইচডিআর পিকচার কোয়ালিটির ফিচার এবং ১০৮০ পিক্সেলে ভিডিও এবং স্লো-মো ভিডিও রেকর্ডিং এর সুবিধা।

দারাজ বাংলাদেশের চিফ কমার্শিয়াল অফিসার- ফুয়াদ আরেফিন বলেন, আমাদের প্ল্যাটফর্মে বিশেষ করে স্মার্টফোন ক্যাটেগরিতে আমরা সবসময়ই ক্রেতাদের একটি সার্বজনীন উৎসাহ লক্ষ্য করে আসছি। আমরা নিশ্চিত যে রিয়েলমির এই স্মার্টফোনটিও আমাদের ভোক্তাদের কাছ থেকে দুর্দান্ত সাড়া পাবো।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: