দারোয়ানের কাজ ছেড়ে পরিচালনায় ফিরছেন সেই সুব্রত

   
প্রকাশিত: ১০:০৩ পূর্বাহ্ণ, ২৭ জুলাই ২০১৯

সুব্রতরঞ্জন দত্ত। ছবি: সংগৃহীত

আশির দশকের জনপ্রিয় চিত্র পরিচালক সুব্রতরঞ্জন দত্ত। টলিউড পাড়ায় অনেকেই তাকে এক নামে চেনে। কিন্তু শেষ বয়সে এসে হাতে কাজ না থাকায় নিরাপত্তাকর্মীর চাকরি করতে হচ্ছে এ গুনি পরিচালকের। কিছুদিন আগের এমন খবর সামনে আসতেই অনেকের মনে নাড়া দেয়।

সে সময় জানা যায় ভারতের একটি ভিআইপি রোডের আবাসনে নিরাপত্তা রক্ষীর কাজ করে সুব্রতরঞ্জন। এবার খুশির সংবাদ হচ্ছে সিনেমার জগতেই আবার ফিরে যাচ্ছেন সুব্রতরঞ্জন দত্ত।

তিনি জানিয়েছেন, ছবি পরিচালনার বিষয়ে এক জায়গায় কথাবার্তা অনেকটা এগিয়েছে। আরও কয়েকটি জায়গা থেকে কাজের সুযোগ এসেছে। ভিআইপি রোডের একটি আবাসনে যে কাজ আমি করতাম, সেটা আপাতত ছেড়ে দিচ্ছি।

যে নিরাপত্তা সংস্থার হয়ে সুব্রত কাজে ঢুকেছিলেন, সেই সংস্থার মালিক কল্যাণচন্দ্র পাল বলেন, উনি যে এক সময় ছবি পরিচালনা করতেন, তা আমরা জানতাম না। কাগজে পড়ে জানতে পারি। এ রকম একজন মানুষ নিরাপত্তারক্ষীর কাজ করবেন কেন? ওকে আমরা এই কাজ থেকে বিরত থাকতে বলেছি। তবে যে কোনো প্রয়োজনে আমরা ওর সঙ্গে থাকব।

এইচএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: