প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ রাসেল ইসলাম

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ট্রাক্টরের ধাক্কায় ২ জন নিহত

   
প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২০

ছবি: ইন্টারনেট

দিনাজপুরে ট্রাক্টরের ধাক্কায় সিরাজুল ইসলাম (৪৭) নামে একজন ভ্যানচালক ও গৃহবধু আখি আক্তার (২২) নিহত হয়েছে। রোববার (১৯ জানুয়ারি) সকাল ৮ টায় দিনাজপুর-পার্বতীপুর সড়কের হাজির মোড় এম.এইচ তেল পাম্পের সামনে এবং কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের সামনে এই দূর্ঘটনা ঘটে।

নিহত সিরাজুল ইসলাম চিরিরবন্দর উপজেলার ৫ নং আব্দুলপুর ইউনিয়নের সুকদেবপুর গ্রামের বাসিন্দা এবং আখি আক্তার কাহারোল উপজেলার উপজেলার ২ নং রসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের শাহিন আলমের স্ত্রী। স্থানীয়রা জানায়, ভ্যানচালক সিরাজুল ইসলাম ভ্যান নিয়ে চিরিরবন্দর উপজেলার বেলতলি মোড়ে যাচ্ছিল।পথে হাজির মোড় এলাকার তেল পাম্পের সামনে পৌচ্ছালে পিছন দিক থেকে আসা একটি ইট ভর্তি ট্রাক্টর ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার রায় দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। অপরদিকে বিকাল আনুমানিক সাড়ে ৩টার দিকে কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে স্বামী-স্ত্রী দুই জন মিলে মোটর-সাইকেল যাচ্ছিল। এ সময় ক্ষেরপুকুর নামক স্থানে ট্রাক্টর ধাক্কা দিলে স্বামী-স্ত্রী ছিটকে পড়ে যায়। এতে ঘঁনা স্থলেই আখি আক্তার মারা যায়। কাহারোল থানার অফিসার ইনচার্জ মনোজ কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: