প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দিনের পর দিন শারীরিক সম্পর্ক, বিয়ের কথা বলতেই যে কাণ্ড প্রেমিকের

   
প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, ২ ডিসেম্বর ২০২০

ছবি: প্রতীকী

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কোটামণি এলাকার বিয়ের প্রলোভন দেখিয়ে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। বিয়ের প্রস্তাব দেওয়ায় মা-মেয়েকে পিটিয়ে জখম। ওই ঘটনায় মেয়ের মা মর্জিনা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা ও পরিবার সূত্রে জানা যায়, গেলো দুই বছর ধরে উপজেলার কোটামনি এলাকার নজরুল ইসলামের মেয়ের সঙ্গে একই গ্রামের আনিসের ছেলে জামিলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে মেয়েকে ধর্ষণ করে।

ভিকটিম স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী। বিষয়টি মেয়ের পরিবারের লোকজন জানার পর মা মর্জিনা বেগম ছেলের বাড়িতে বিয়ের প্রস্তাব নিয়ে গেলে ছেলের বাবা, চাচাসহ কয়েকজন মিলে তাদেরকে মারপিট করে ও শরীরের বিভিন্ন জায়গা জখম করে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওই ঘটনায় মেয়ের মা মর্জিনা আক্তার বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: