দিলদারের মেয়ের বিয়ের ভিডিও ভাইরাল

                       
প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর, ২০২০
ছবি: ইন্টারনেট

ঢাকাই সিনেমার কৌতুক অভিনেতা দিলদারের মেয়ে মাসুমা আক্তারের বিয়ে হয় ১৯৯৫ সালে। ওই অনুষ্ঠানের একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ওই বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন ঢালিউড আলো করে রাখা একঝাঁক তারকা। তাদের মধ্যে আলমগীর, শাবানা, ইলিয়াস কাঞ্চন, শাবনূর, শাবনাজ, ওমর সানি, ডলি জহুর, হুমায়ুন ফরিদী, সাদেক বাচ্চু, মিজু আহমেদ, নূতনসহ অনেকেই ছিলেন।

বিয়ের অনুষ্ঠানের ভিডিওটিতে দেখা যায় দিলদারের সঙ্গে খুনসুটিতে মেতে উঠেছিলেন তারকারা। সেখানে ডলি জহুর দিলদারকে মজা করে বলছেন, ‘এ মেয়েকে দেখে তো তোমার মেয়ে মনে হচ্ছে না।’ দিলদার জবাব দেন, ‘তাহলে কি বলবো?’ ডলি বলেন, ‘আমাদের মেয়ে বলো।’

এদিকে দিলদারের ছোট মেয়ে জিনিয়া আফরোজ ভিডিওটি নিয়ে বলেন, ‘মগবাজারের একটি কমিউনিটি সেন্টারে আপুর বিয়ের অনুষ্ঠান হয়েছিল। খুব মজা হয়েছিল মনে আছে। সিনেমার অনেক মানুষ এসেছিলেন। আপুকে আশীর্বাদ করতে এসেছিলেন জনপ্রিয় তারকারা। তাদের দেখতে অনেক মানুষ এসেছিলেন। তারা সকলের সাথে সাধারণ মানুষের মতোই খাবার খেলেন। শাবানা ম্যাডাম জর্দা খেয়ে খুব প্রশংসা করলেন। ওইদিন বুঝেছিলাম বাবাকে কতটা মানুষ ভালোবাসেন। আজ এই ভিডিওটা দেখে মন খারাপ হয়ে গেল। কত স্মৃতি ছিল আমাদের।’

বহুল জনপ্রিয় কৌতুক অভিনেতা দিলদার ২০০৩ সালের ১৩ জুলাই তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। এরপর দিলদার অভিনীত ছবিগুলো সিনেমা হলে কিংবা টেলিভিশনের পর্দায় যখনই প্রচার হয় দর্শকরা তাকে নিয়ে আফসোস করেন। দিলদার গেলেন, তার মতো কেউ আর আসেনি। মৃত্যুর পর এই অভিনেতাকে আজও মিস করেন বাংলা ছবির দর্শক।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]