প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

দিল্লিতে ভয়াবহ সংঘাতের মধ্যে মিলল গোয়েন্দা কর্মকর্তার লাশ

   
প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২০

নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে ভয়াবহ সংঘর্ষের মধ্যে ভারতের রাজধানী দিল্লিতে দেশটির এক গোয়েন্দা কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) উত্তর-পূর্ব দিল্লির চাঁদ বাগ এলাকার একটি নর্দমা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এনডিটিভির খবরে বলা হয়েছে, মৃত কর্মকর্তার নাম অঙ্কিত শর্মা। তার মৃতদেহটি নর্দমায় পড়ে ছিল।

রোববার থেকে শুরু হওয়া সহিংসতায় উত্তর-পূর্ব দিল্লি অশান্ত হয়ে রয়েছে। এরমধ্যে স্থানীয় বাসিন্দা অঙ্কিত শর্মা মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি ফিরছিলেন। ওই সময় তার উপর হামলা চালায় দুর্বৃত্তরা; তাকে পিটিয়ে খুন করে তারা। পরে তার মৃতদেহ নর্দমায় ছুঁড়ে ফেলে দেওয়া হয়। মঙ্গলবার রাত থেকেই তার পরিবার তার কোনও সন্ধান না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। অঙ্কিতের মৃতদেহ উদ্ধার হওয়ার পরে তার বাবা রবিন্দর শর্মা, যিনি নিজেও গোয়েন্দা বিভাগের কর্মী, তিনি অভিযোগ করেন, তার ছেলেকে হত্যা করেছেন আম আদমি পার্টির নেতারা। কেবল মারধর করাই নয়, তার ছেলেকে গুলিও করা হয়েছে বলে পুলিশের কাছে অভিযোগ জানান রবিন্দর। উদ্ধারের পর লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: