প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

দিশার ময়নাতদন্তের রিপোর্টে তোলপাড়, উদ্ধার হয়েছিল নগ্ন লাশ

   
প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, ১০ আগস্ট ২০২০

ভারতে জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং তার ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছেই না। একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেড়িয়ে আসছে তাদের মৃত্যুকে ঘিরে। এবার জানা গেল, দিশা সালিয়ানের মৃত্যুর পর তাঁর নগ্ন লাশ উদ্ধার হয়েছিল। সম্প্রতি দিশার ময়নাতদন্তের রিপোর্টে এমনটাই উল্লেখ রয়েছে।

মৃত্যুর পর দিশার নগ্ন লাশ উদ্ধার হয় এই তথ্যের সমর্থনে দিশার ময়নাতদন্তের রিপোর্টের কিছু অংশ ভাইরালও হয়েছে। যদিও মুম্বই পুলিশের এক কর্মকর্তা মুম্বই মিরর-কে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন। দিশার নগ্ন লাশ উদ্ধার হয়নি। তাঁর মৃতদেহে কাপড় ছিল। এদিকে দিশার বাবা এক সাক্ষাৎকারে বলেছেন, ‘সাংবাদমাধ্যমের বাক-স্বাধীনতা রয়েছে মানেই যা খুশি তাই বলতে পারে না। আমাদের ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করবেন না। পুলিশ যা বলার তাই বলেছে। আমাদের ময়নাতদন্তের রিপোর্ট দেখানো হয়েছে। আমার মেয়ে অন্তঃসত্ত্বা ছিল না, ওর ধর্ষণও করা হয়নি। ওর শরীরে কোনও অস্বাভাবিক আঘাতও নেই। মুম্বই পুলিশের ওপর আমাদের ভরসা আছে। আমার মৃত মেয়ের সম্মানহানির চেষ্টা চলছে।’

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: