প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

দীপিকার মালতি লুকের ভিডিও ফাঁস (ভিডিও)

   
প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২০

‘ছাপাক’ সিনেমায় এসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই ছবির প্রয়োজনেই নিজেকে বদলে মালতী হয়ে উঠেছেন অভিনেত্রী। তবে কীভাবে দীপিকা মালতি হয়ে উঠলেন, সেই ভিডিও সম্প্রতি প্রকাশ করেছেন প্রযোজনা সংস্থা ফক্স স্টার।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, মালতি রূপে ক্যামেরার সামনে ধরা দিতে অবশ্য দীপিকাকেও কম কাঠখড় পোড়াতে হয়নি। হোমওয়ার্কের অংশ হিসেবে অ্যাসিড আক্রান্ত যোদ্ধাদের সঙ্গে সময় কাটাতে হয়েছে রীতিমতো। শুটিংয়ের দিনগুলোতেও মেকআপ ভ্যানে দীপিকাকে বসে থাকতে হয়েছে ঘণ্টার পর ঘণ্টা। একেবারে একজন অ্যাসিড আক্রান্তের মতো নিজের চেহারা গড়ে তুলতে প্রস্থেটিক মেকআপের সাহায্য নিতে হয়েছিল দীপিকাকে। ‘ছাপাক’-এর প্রস্থেটিক মেকআপ যিনি করেছেন তিনি হলে খ্যাতনামা মেকআপ শিল্পী ক্লোভার উটন। তিনি তার হাতের জাদুতে দীপিকার চেহারা বদলে দিয়েছেন। তবে প্রস্থেটিক মেকআপের জন্য বেশ কয়েকটা ধাপ রয়েছে। পরিচালক মেঘনা গুলজারের কথায়, তিনি কখনোই চাননি যে দীপিকাকে দেখতে লক্ষ্মী আগরওয়ালের মতো দেখতে লাগুক। পরিচালকের কথায়, ‘আমি সবসময় চেয়েছি দীপিকার সঙ্গে যদি এ ধরনের ঘটনা ঘটতো, তাহলে ওকে ঠিক যেমন লাগতো, তেমনই ওকে লাগুক।’

প্রতিবেদনে আরও বলা হয়েছে, প্রস্থেটিক মেকআপের জন্য প্রথমে ক্লোভারকে প্লাস্টার অফ প্যারিস দিয়ে দীপিকার মুখের মাপ নেওয়া হয়। দীপিকার পক্ষে এভাবে প্লাস্টার অফ প্যারিস দিয়ে মুখ, চোখ ঢেকে বেশিক্ষণ থাকা মোটেও সহজ ছিল না। এখানেই শেষ নয়, প্রস্থেটিক মেকআপেক জন্য এরপরেও বেশ কিছু ধাপ পার হতে হয়েছে রণবীর ঘরণীকে। প্রসঙ্গত, মেঘনা গুলজার পরিচালিত ‘ছাপাক’ সিনেমার মাধ্যমে উঠে এসেছে দিল্লির মধ্যবিত্ত পরিবারের মেয়ে লক্ষ্মীর আগরওয়ালের জীবনের ঘটনা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা বিক্রান্ত মাসে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: