প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

দীর্ঘ বিরতির পর ফিরছে ‘ইত্যাদি’

   
প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, ২৪ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

মহামারি করোনা ভাইরাসের আবহে অনেক মাস থমকে ছিল ‘ইত্যাদি’র ক্যামেরা। যদিও পরপর কয়েকটি সংকলিত পর্ব নিয়ে দারুণ সাড়া পেয়েছেন হানিফ সংকেত। এবার প্রায় বছরখানেক পর চালু হলো অনুষ্ঠানটির ক্যামেরা। সোশ্যাল মিডিয়া পোস্টে হানিফ সংকেত জানান, দীর্ঘ বিরতি কাটিয়ে প্রচার হতে যাচ্ছে ‘ইত্যাদি’র ব্র্যান্ড নিউ এপিসোড।

ফাগুন অডিও ভিশন নির্মিত ‘ইত্যাদি’ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বাংলাদেশ টেলিভিশনে রাত ৮ টার বাংলা সংবাদের পর প্রচার হবে। এবারের পর্বে থাকবে নিয়মিত সব পরিবেশনাগুলো। থাকবে বেশ কিছু নাচ ও গানও। স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের উপস্থিতিতে ধারণ করা হয়েছে এবারের পর্ব।

‘ইত্যাদি’ অনুষ্ঠানটি এখন দেশের বিভিন্ন জেলায় এবং ঐতিহাসিক স্থানসমূহে ধারণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় এ অনুষ্ঠানটি এবার চিত্রায়িত হয়েছে শিক্ষা নগরী রাজশাহীর সারদার ঐতিহ্যপূর্ণ বাংলাদেশ পুলিশ একাডেমিতে। অনুষ্ঠানের পরিকল্পনা অনুযায়ী ‘ইত্যাদি’ যে জেলায় অনুষ্ঠিত হয় তার ইতিহাস ঐতিহ্য নিয়ে একটি গান পরিবেশিত হয়ে থাকে। বরাবরের মতো বিটিভির সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠানটির গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালনায় থাকছেন হানিফ সংকেত।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: