প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মওদুদ আহমেদ

আক্কেলপুর প্রতিনিধি

দুঃস্থ্যদের ১০২ বস্তা চালসহ চালক, হেলপার আটক

   
প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, ৬ এপ্রিল ২০২০

জয়পুরহাটের আক্কেলপুরে দুঃস্থ্যদের মাঝে বিতরণের জন্য সরকারী বরাদ্দের ১০২ বস্তা চালের চালবাজির দায়ে ভটভটিসহ চাল, চালক সুবজ হোসেন (৪০) ও হেলপার সেলিম (১৮) কে আটক করেছে পুলিশ ।

জানা গেছে, রোববার রাতে উপজেলার তিলকপুর বাজরের কথিত খোতের মোড় এলাকায় রাংগা নামের এক ব্যক্তি ১০২ বস্তা চাল রায়কালী বাজারে পৌছে দেওয়ার ভাড়া ঠিক করে দিয়েছিল। চালগুলো তিলকপুর খোতের মোড়ের শামিম নামের এক ব্যক্তির বাড়ি থেকে ৩০ কেজি ওজনের ১০২ বস্তা চাল উপজেলার রায়কালী বাজারে পৌছে দেয়ার জন্য ৮ শত টাকা ভাড়া চুক্তি সাপেক্ষে চালগুলি একটি ভটভটিতে করে রায়কালী বাজারের উদ্দেশ্যে রওয়ানা করেন ভটভটি চালক ও হেলপার। সন্ধার পর পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তিলকপুর-বেড়াগ্রাম রাস্তার রায়কালী বাজারের কাছ থেকে চাল সহ আটক করেন ভটভটি চালক হেলাপার ও ভটভটিকে।

আটক ভটভটি চালক তিলপুর ইউনিয়নের উত্তর বিষ্ণপুর গ্রামের মোফাজ্জল হোসেন এর ছেলে ভটভটি চালক সুবজ হোসেন (৪০) ও একই গ্রামের আব্দুস সোবহানের ছেলে আটক ভটভটির হেলপার সেলিম (১৮)।

আটক চাল বিষয়ে তিলকপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মাহমুদ সজল এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পুলিশের হাতে আটক চালের বিষয়ে আমার কোন সংশ্লিষ্টতা নাই। তবে লোক মুখে চাল আটকের কথা শুনেছি। এ ধরনের ঘটনায় যে কেহ জড়িত থাকলে তার বিচার হওয়া উচিৎ বলেও তিনি দাবী করেছেন।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু ওবায়েদ বিষয়টি নিশ্চিত করে বলেন মামলার প্রস্তুতি চলছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: