প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দুই ছেলেসহ কোয়ারেন্টাইনে এমপি দবিরুল

   
প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, ৩০ মার্চ ২০২০

বিদেশ থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরার পর স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব মো. দবিরুল ইসলাম ও তার দুই ছেলে। বুধবার (২৫ মার্চ) সন্ধ্যা থেকে তারা হোম কোয়ারেন্টাইন শুরু করেছেন বলে এমপি’র বড় ছেলে ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন জানিয়েছেন।

তিনি জানান, এমপি আলহাজ্ব মো. দবিরুল ইসলামের চিকিৎসার জন্য ছোট ভাই মমিরুল ইসলাম সুমনসহ পরিবারের কয়েকজন থাইল্যান্ডে অবস্থান করছিলেন গত দু’সপ্তাহ। চিকিৎসা শেষ দেশের ফেরার পর ঢাকায় এমপি হোস্টেলে অবস্থান করছেন। আর তার দুই ছেলে জেলার বালিয়াডাঙ্গীতে নিজ বাসভবনে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

সুজন বলেন, বাবা দেশে ফেরার পর থেকে মোবাইলে বিভিন্ন নেতাকর্মীদের দ্বারা এলাকার অবস্থা সম্পর্কে খোঁজ খবর নিচ্ছেন। তাছাড়া কিছু কর্মসূচী গ্রহণের বিষয়ে নির্দেশনা দিয়েছেন।

সুজন আরও জানান, এই সংকটময় পরিস্থিতিতে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকতে এবং মুক্তি কামনায় সৃষ্টিকর্তার কাছে প্রার্থনার আহ্বান জানিয়েছেন এমপি দবিরুল ইসলাম।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: