প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দুই দিন পর বাড়ি ফিরল ধর্ষণের শিকার স্কুলছাত্রী

   
প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, ২৫ নভেম্বর ২০২০

ছবি: প্রতীকী

মাদারীপুরের রাজৈরে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বিষ্ণু নামে এক বখাটের বিরুদ্ধে। নির্যাতিতা ওই শিক্ষার্থীকে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে। এ ঘটনায় বখাটে বিষ্ণু ও তার সহযোগীর বিরুদ্ধে রাজৈর থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই দুইজন পলাতক।

স্বজনরা জানায়, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে বাড়ির ওঠানের টিউবওয়েলে হাত ধুতে যায় সপ্তম শ্রেণির ওই শিক্ষার্থী। এ সময় ওৎ পেতে থাকা মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম উত্তরপাড়ার এলাকার বখাটে বিষ্ণু কীর্ত্তনীয়া তার বন্ধুর সহযোগিতায় ১৪ বছরের ওই শিক্ষার্থীকে গামছা দিয়ে মুখ ও হাত বেঁধে মোটরসাইকেলে তুলে অজ্ঞাত একটি স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে দুইদিন আটকে রেখে ধর্ষণ করে বলে অভিযোগ নির্যাতিতা ও তার পরিবারের। পরে কৌশলে বাড়ি এসে জানালে পরিবারের লোকজন গতকাল সোমবার রাতে ওই শিক্ষার্থীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

নির্যাতিতার হাসপাতালে চিকিৎসা চলছে। পরীক্ষা শেষে রিপোর্ট প্রদান করা হবে বলে জানায় জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার আবু সফর হাওলাদার। এদিকে মামলা দায়েরের পরে তথ্য প্রযুক্তির সহয়তায় অভিযুক্তকে ধরতে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: