প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

দুই ভাইয়ে মিলে ইয়াবা সেবন, ধরা পড়ে কারাগারে

   
প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, ১৭ জানুয়ারি ২০২০

কিশোরগঞ্জে দুই ভাইয়ে মিলে ইয়াবা সেবন করার সময় ধরা পড়ায় প্রত্যেককে তিন মাসের জেল এবং এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৭ দিন করে জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১৭ জানুয়ারি) বিকালে কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মোঃ আল কামাহ্ তমাল এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতে সাজা দেয়ার পর তাদের কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ইয়াবা সেবন করে জেলে যাওয়া দুই ভাইয়ের নাম হচ্ছে, আজিজুল ইসলাম (২০) ও শফিকুল ইসলাম (১৯)। তারা কিশোরগঞ্জ শহরের নগুয়া এলাকার মো. শহিদুল ইসলাম ওরফে শহিদ মিয়ার ছেলে। কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, সহোদর আজিজুল ও শফিকুলকে কিশোরগঞ্জ শহরের মনিপুরঘাট এলাকায় ইয়াবা সেবনরত অবস্থায় পাওয়া যায়। এ সময় ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জামসহ তাদের আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মোঃ আল কামাহ্ তমাল তাদের প্রত্যেককে তিন মাসের জেল এবং এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৭ দিন করে জেল প্রদান করেন। ভ্রাম্যমাণ আদালতে সাজার পর তাদেরকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: