প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দুই মিনিটের ঝড়ে ঘরবাড়ি বিধ্বস্ত

   
প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, ১১ জুলাই ২০২০

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার গুলিয়া গ্রামের ওপর দিয়ে হঠাৎ দুই মিনিটের ঝড়ে ঘরবাড়ি ও গাছপালা বিধ্বস্ত হয়েছে। এছাড়া বিদ্যুতের তারের ওপর গাছ পড়ায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে।

জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় হঠাৎ করে আকাশে ঘন মেঘ দেখা দেওয়ার পরেই ঝড়ের আঘাতে মুহুর্তে বসতবাড়ি, গাছপালা, সবজি ক্ষেত লন্ডভন্ড হয়ে যায়। এতে গুলিয়া গ্রামের মুক্তিযোদ্ধা আলী আজগর, সাবেক ইউপি সদস্য মুকুল হোসেনসহ ১৮-২০টি বাড়ির ঘরের টিন ঝড়ে উড়ে গেছে। এছাড়া ঝড়ে বিদ্যুতের তারের ওপর গাছ পড়ে বিচ্ছিন্ন হয়ে গেছে বিদ্যুৎ সরবরাহ।

পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মাজহারুল ইসলাম বলেন, ঝড়ে বিদ্যুতের তারে গাছপালা পড়ে ক্ষতি হয়েছে। বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করতে কাজ করা হচ্ছে। থালতা মাজগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন বলেন, হঠাৎ ঝড়ে তার ইউনিয়নের এক গ্রামে ক্ষতিগ্রাস্থ হয়েছে। ক্ষতিগ্রস্থ ঘরবাড়ি পরিদর্শন করে সহযোগীতা করা হবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: