দুই সপ্তাহও টিকল না নেইমারের মায়ের নতুন সংসার

   
প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, ২৫ এপ্রিল ২০২০

২৩ বছর বয়সী গেমার তিয়াগো রামোসের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ফুটবল তারকা নেইমারের ৫২ বছর বয়সী মা নাদিনে গনসালভেসের। ইন্টারনেট দুনিয়ায় রীতিমতো ঝড় তোলে এই খবর। তবে দুই সপ্তাহও টিকল না তাদের এই অসম প্রেম। অতীতে কয়েকজন পুরুষের সঙ্গে রামোসের প্রেমের (সমকামিতা) সম্পর্ক ছিল, এটা জানার পর ব্রেক-আপ করেছেন নেইমারের মা। বুধবারও (২২ এপ্রিল) নাদিনের বাড়িতে ছিলেন রামোস। এদিন নেইমারের মা ও বোনের সঙ্গে গেম খেলার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন গেমার রামোস। তবে, সম্পর্ক ছিন্ন হওয়ার পর নিজ বাড়িতেই ফিরে গেছেন এই গেমার। জানা যায়, নাদিনের সঙ্গে প্রেমে জড়ানোর আগে নেইমারের বিশ্বস্ত পাঁচক মাউরোর সঙ্গেও ডেটিং করেছিলেন রামোস।

এছাড়া ব্রাজিলিয়ান অভিনেতা কার্সিলহস মাইয়ার সঙ্গেও রোমান্সের অভিযোগ পাওয়া গেছে। এখানেই শেষ নয়, মিলিনিয়ার ব্যবসায়ী এদুয়ার্দো পেরেইরার সঙ্গে তিন বছর ও ব্রাজিলের আরেক ধনাঢ্য ব্যক্তি ইরিনালো ওলিভারের সঙ্গে অল্প কিছুদিন সম্পর্ক ছিল রামোসের। সপ্তাহ দুয়েক আগে রামোসের সঙ্গে তোলা একটি রোমান্টিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন নাদিনে।

সেই পোস্টে মাকে শুভকামনা জানান নেইমার। তবে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘ও দিয়া’-এর রিপোর্টার ফাবিয়া ওলিভেইরা বলেছেন, রামোসের অতীত জানার পর নেইমারের পরিবার থেকেই এ সম্পর্ক ভেস্তে দেয়ার অনুরোধ করা হয় নাদিনেকে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: