প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দুই স্কুলছাত্রকে বলাৎকার, আওয়ামী লীগ নেতা আটক

   
প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০

দুই স্কুল শিক্ষার্থীকে হাত-পা বেঁধে বলাৎকারের অভিযোগে এক আওয়ামী লীগ নেতা আটক হয়েছেন। ঘটনাটি ঘটেছে কক্সবাজার জেলার কুতুবদিয়ায় উপজেলায়। অভিযুক্ত শেখ শহীদুল ইসলাম এই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। মামলার এজাহারে জানা যায়, শেখ শহিদুল ইসলাম লালা ও তার সহযোগী নওশাদ বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকালে কুতুবদিয়া আর্দশ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির দুই ছাত্রকে নানা প্রলোভনে ফেলে উপজেলা গেটস্থ তার দোকানের পেছনের কক্ষে নিয়ে যায়। এক পর্যায়ে মুখ বেঁধে দুই ছাত্রকে কয়েক দফায় বলাৎকার করে। পরে তারা বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়।

এক পর্যায়ে ওই দুই শিক্ষার্থী ব্যথায় কান্নাকাটি শুরু করলে সন্ধ্যার দিকে তাদের ছেড়ে দেয়। ওই দিন সন্ধ্যায় অসুস্থ অবস্থায় বাসায় গিয়ে ওই ছাত্র তার পরিবারের কাছে আওয়ামী লীগ নেতার এসক কুকর্মের কথা খুলে বলার পর তাদের কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতেই পরিবারের লোকজন, স্কুল কর্তৃপক্ষ ও স্থানীয়রা একজোট হয়ে উপজেলা গেটে এসে ওই নেতাকে দোকানে আটকে রেখে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ এসে রাতেই আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম লালা ও তার সহযোগী নওশাদকে আটক করে থানায় নিয়ে যায়। কুতুবদিয়া থানার ওসি দিদারুল ফেরদৌস জানান, নিপীড়নের অভিযোগে আওয়ামী লীগ নেতাসহ অপর একজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন ভিকটিম ছাত্রের মা। ভিকটিম ছাত্রদের কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। পাশপাশি আটককৃতদের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও ওসি জানান।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: