প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

দুবাইতে উত্তাপ ছড়াচ্ছে শাহরুখ কন্যা

   
প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, ২১ অক্টোবর ২০২০

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের কন্যা সুহানা খান। বর্তমানে দুবাইতে ছুটি কাটাচ্ছেন সুহানা। লকডাউন উঠে যাওয়ার পর বাবা-মায়ের সঙ্গে দুবাইতে পাড়ি দেন সুহানা। আইপিএল-এর জন্যই বর্তমানে দুবাইতে রয়েছেন শাহরুখ পরিবার। সেখানে থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন বাদশা খান-কন্যা। সুহানার সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

জাহ্নবী কাপুর থেকে সারা আলী খান কিংবা অনন্যা পাণ্ডে বা আলেয়া ফার্নান্ডেজ। তারকাসন্তানদের বলিউডে পা রাখা নিয়ে আলোচনা শুরু হয়েছে। যদিও সুহানা এই মুহূর্তে বলিউডে পা রাখছেন না বলেই ইঙ্গিত দেন শাহরুখ। বর্তমানে নিউ ইয়র্কের একটি বিশ্ববিদ্যালয়ে ফিল্ম নিয়ে পড়াশোনা করছেন সুহানা। ডিগ্রি সম্পন্ন করে তবেই সুহানা বলিউডে পা রাখবেন বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন শাহরুখ খান।

এদিকে শাহরুখ-কন্যাকে বলিউডে আনার জন্য নাকি প্রস্তুত একাধিক পরিচালক, প্রযোজক। সঞ্জয়লীলা বনশালি থেকে করণ জোহরসহ প্রায় প্রত্যেকেই নাকি সুহানা খানের অভিষেক নিয়ে উচ্ছ্বসিত। যদিও খান পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখনো কোনো ইঙ্গিত দেওয়া হয়নি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: