প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দুমকিতে কর্মহীনদের আর্থিক সহায়তা দিল মুরাদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্ররা

   
প্রকাশিত: ১২:৩২ পূর্বাহ্ণ, ১৯ মে ২০২০

পটুয়াখালী জেলার দুমকী উপজেলার মুরাদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারণে আর্থিকভাবে বিপর্যস্ত দুই শতাধিক হতদরিদ্র, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে নগদ এক লক্ষাধিক টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার (১৮ মে) সকাল ৯টায় মুরাদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে কোরাআন তিলোয়াত দোয়া ও মিলাদের মধ্য দিয়ে বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে আর্থিক সহায়তা প্রদানের আনুষ্ঠানিকতা শুরু করা হয়।

এসময় উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর মোহাম্মদ, প্রাক্তন ছাত্র অধ্যাপক নজরুল ইসলাম আলম, উপাধ্যক্ষ মোঃ জসিম উদ্দিন হাওলাদার, দুমকি প্রেসক্লাবের সভাপতি মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক কাজী বেল্লাল হোসেন দুলাল, ইউপি সচিব মোঃ রিয়াজ উদ্দিন, ইউপি সদস্য নাসির উদ্দিন, শিক্ষক মোঃ হেলাল উদ্দিন, র.ন.ম আনোয়ারুজ্জামান ইমরাজ, মেহেদী হাসান, আরিফ হোসেনসহ আরও অনেকে। মুরাদিয়া ইউনিয়নের ৩, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের দুই শতাধিক হতদরিদ্র দুঃস্থ অসহায় ও কর্মহীন মানুষের মাঝে এক লক্ষাধিক টাকা বিতরণ করা হয়। মুরাদিয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যান পরিষদের সাবেক ছাত্রদের অর্থায়নে এই মহতি উদ্যোগের আয়োজন করা হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: