প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

রেদওয়ান শাওন

স্টাফ করেসপন্ডেন্ট

দুর্ভাগা সাইফুদ্দিন, যে কারণে খেলা হলো না আইপিএল

   
প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, ১২ আগস্ট ২০২০

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল চেন্নাই সুপার কিংস বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকে নিতে চেয়েছিল। কিন্তু পিঠে চোট পাওয়ার কারণে আশা জাগিয়েও আইপিএলে সুযোগ পাননি সাইফউদ্দিন। ঢাকা প্লাটুনের কম্পিউটার বিশ্লেষক হিসেবে কাজ করতে আসা লক্ষ্মী নারায়ণই সাইফউদ্দিনকে চেন্নাইয়ে খেলার সুযোগ করে দেয়ার চেষ্টা করেছিলেন। লক্ষ্মী নারায়ণ চেন্নাই সুপার কিংসের কম্পিউটার বিশ্লেষক হিসেবে কাজ করতেন।

সম্প্রতি এক লাইভ আড্ডায় অতিথি হিসেবে উপস্থিত হয়ে সাইফউদ্দিন বলেন, আইপিএলে খেলা তো স্বপ্ন বলাই যায়। লর্ডসে যখন শেষ ম্যাচ (পাকিস্তানের বিপক্ষে ২০১৯ বিশ্বকাপে) খেলি তখন ভিভিএস লক্ষণ এসেছিলেন আমার ব্যাপারে কিছু জিজ্ঞেস করার জন্য। আমাদের দলের কম্পিউটার বিশ্লেষক তো ভারতীয় শ্রীনিবাস চন্দ্রশেখরন। তিনি সানরাইজার্স হায়দরাবাদে কাজ করেন। শ্রীনিবাসের কাছে লক্ষণ জানতে চেয়েছিলেন- ‘সাইফউদ্দিন কেমন হবে।’ পিঠে চোট না পেলে হয়তো আইপিএলে সুযোগ পেতাম।

সাইফউদ্দিন আরও বলেন, আইপিএলে খেলার একটা সুযোগ সৃষ্টি হয়ে যেত। শুনছিলাম আমাকে নিয়ে চেন্নাই সুপার কিংসেও আলোচনা হয়েছিল। লক্ষ্মী নারায়ণ বলেছিলেন- ‘ধোনি তোমার ব্যাপারে কথা বলেছে।সে তোমার বোলিংয়ের ভিডিও চেয়েছে। আমি পাঠিয়ে পাঠিয়েছি।’ ওদের পরিকল্পনায় আমি ছিলাম। কিন্তু চোটের কারণে যেহেতু খেলার বাইরে ছিলাম, তাই তারা আর আগ্রহ দেখাননি। আমার পরিবর্তে তারা জশ হ্যাজলউডকে নিয়েছেন।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: